দেখুন: স্টুয়ার্ট ব্রড ক্লিন বোলড করলেন জারমাইন ব্ল্যাকউডকে অতুলনীয় নিখুঁত বোলিং বৈচিত্রে। 1

স্টুয়ার্ট ব্রড দুর্দান্ত ক্রিকেটে বোলিং প্রদর্শনের মাধ্যমে নিজের ফর্ম এবং শংসাপত্রগুলি আশ্বস্ত করে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে আসেন। সাউদাম্পটনে ব্রডকে উপেক্ষা করা হয়েছিল এবং মার্ক উড এবং জোফরা আর্চারকে তার আগে তুলে নেওয়া হয়েছিল। ইংল্যান্ডের এই প্রবীণ এই ফাস্ট বোলার তার হতাশা থেকে বেরিয়ে এসেছিলেন এবং টেস্ট না পেয়ে তার অনুভূতিটি অবিলম্বে জানান।

দেখুন: স্টুয়ার্ট ব্রড ক্লিন বোলড করলেন জারমাইন ব্ল্যাকউডকে অতুলনীয় নিখুঁত বোলিং বৈচিত্রে। 2

ব্রডের অনুপস্থিতিতে ইংল্যান্ড প্রথম টেস্ট হেরে ওয়েস্ট ইন্ডিজকে তিন ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে নিয়ে যায়। তবে জেমস অ্যান্ডারসনের অনুপস্থিতিতে ম্যানচেস্টারে ইংলিশ পেস আক্রমণে নেতৃত্ব দিয়ে ব্রড হোম দলের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স রেখেছিলেন। তিনি প্রথম ইনিংসে তিনটি উইকেট তুলেছিলেন যার মধ্যে জেরামেইন ব্ল্যাকউড, শামারাহ ব্ল্যাকউড এবং শেন ডরউইচ অন্তর্ভুক্ত ছিল।

দেখুন: স্টুয়ার্ট ব্রড ক্লিন বোলড করলেন জারমাইন ব্ল্যাকউডকে অতুলনীয় নিখুঁত বোলিং বৈচিত্রে। 3

সাউদাম্পটনে সেঞ্চুরি করা ব্ল্যাকউডকে স্টুয়ার্ট ব্রডের বলে শূন্য রানে সাফ করে দিয়েছিলেন। ব্রড থেকে ব্ল্যাকউডের বিতরণটি ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যানকে বল খেলতে না যেতেই এটি খেলতে পারা যায় না।

ইংল্যান্ডের পেসার স্টুয়ার্ট ব্রড ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে চলমান দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুর্দান্ত পারফরম্যান্সের সাথে প্লেয়িং ইলেভেনকে ফিরিয়ে চিহ্নিত করেছেন। ব্রডকে সাউদাম্পটনের সিরিজ ওপেনার থেকে বাদ দেওয়া হয়েছিল কিন্তু দ্বিতীয় টেস্টে জেমস অ্যান্ডারসন এবং মার্ক উড উভয়কেই বিশ্রাম দেওয়ার পরে জোফরা আর্চারকে সিওভিড -১৯ প্রোটোকল ভঙ্গ করার কারণে খেলা থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছিল। ফিরে আসায় ব্রড হতাশ হননি এবং ওয়েস্ট ইন্ডিজের প্রথম ইনিংসে তিন উইকেট শিকার করার কারণে প্রভাব ফেলতে দৌড়ে গিয়েছিলেন। তিনি শামার ব্রুকসের আকারে প্রথম রক্ত ​​টানলেন, যিনি ৬৭ রানের দুর্দান্ত এক নক করে খেলে এলবিডব্লিউ আটকা পড়েছিলেন। তারপরে ব্রড জেরমাইন ব্ল্যাকউড এবং শেন ডউরিচকে আউট করে তার পরবর্তী এগারোটি প্রসবের মধ্যে আরও দুটি উইকেট নিয়ে তা অনুসরণ করেছিল। সাউদাম্পটনে প্রথম টেস্টের ২ য় ইনিংসে ওয়েস্ট ইন্ডিজের হয়ে নায়ক হয়েছিলেন ব্ল্যাকউড, যিনি  ৯৫ রানের ম্যাচ উইকেট শিকার করেছিলেন এবং ব্ল্যাকউডকে পরিষ্কার করতে ব্রড একটি ডেলিভারির সৌন্দর্যের বোলিং করেছিলেন। ব্রডের ডেলিভারি পিছিয়ে পড়ে এবং ব্ল্যাকউডের প্রতিরক্ষা লঙ্ঘন করে তার স্টাম্পগুলিকে ছিন্নভিন্ন করে দেয়। ব্রডও তার পরবর্তী ওভারে ডৌরিচকে শূন্য রানে আউট করার আগে ডানহাতিকে হাঁসের জন্য প্যাকিং করে পাঠানো হয়েছিল।

Leave a comment

Your email address will not be published.