দেখুন : কামব্যাকে দুরন্ত শ্রীশন্থ, সাত বছর পর অসাধারণ ডেলিভারিতে পেলেন উইকেট 1

ম্যাচ ফিক্সিং কান্ডে দীর্ঘ সাত বছর মূলধারার ক্রিকেটের বাইরে ছিলেন তারকা পেসার শ্রীশন্থ। সকলেই ভেবে নিয়েছিলেন, তাঁর ক্রিকেটীয় কেরিয়ারে ইতি ঘটেই গেল। রিয়্যালিটি শো থেকে শুরু করে বিনোদনে জগতে নিজের নাম গড়ে তুলেছিলেন শ্রীশন্থ। কিন্তু ক্রিকেটই তাঁর প্রথম ভালোবাসা, আর তাই ৩৭ বছর বয়স হয়ে গেলেও নিজের এই ভালোবাসাকে আঁকড়ে ধরে বাঁচতে চান তিনি।

Syed Mushtaq Ali T20: Sreesanth gets emotional after picking up wicket on  comeback for Kerala - Sports News

নির্বাসন থেকে মুক্তি পাওয়ার পর এই সৈয়দ মুস্তাক আলি ট্রফিই তাঁর কাছে কামব্যাকের একটি বড় মঞ্চ। কেরালার হয়ে প্রথম একাদশে সুযোগ পাওয়ার পর সকলের নজর ছিল কেমন পারফর্ম করেন এই বিশ্বকাপজয়ী পেসার। এবং দীর্ঘ সাত বছর পর শুধু চার ওভার বলই করেননি, দুর্দান্ত স্পেলে প্রতিপক্ষ পুদুচেরিকে আটকে রেখেছিলেন ডান হাতি এই তারকা পেসার। পাশাপাশি দীর্ঘ সাত বছর পর নিজের কামব্যাকে একটি দুর্দান্ত ডেলিভারিতে তিনি উইকেট পেলেন।

Syed Mushtaq Ali Trophy: Sreesanth Announces Return To Competitive Cricket  With A Wicket | Cricket News

অসাধারণ ডেলিভারি শ্রীশন্থ পুদুচেরির ওপেনার ফরিদকে বোল্ড করেন। ইনিংসের তৃতীয় ওভার ও নিজের দ্বিতীয় ওভারের দ্বিতীয় বলে ফুল লেংথে বল করেন শ্রীশন্থ, যা ফরিদের ডিফেন্স ভেদ করে অফ স্টাম্পে লাগে। আর এর জেরে ফরিদ মাত্র ১০ রান করেই প্যাভিলিয়নে ফিরে যান। আর উইকেট পাওয়ার পর উচ্ছ্বাসে ফেটে পড়েন শান্তাকুমারন শ্রীশন্থ। এই উইকেটের জেরে কেরালা দারুণ শুরু পায়।

শেষ অবধি চার ওভারে মাত্র ২৯ রান দিয়েছেন শ্রীশন্থ। প্রথম ইনিংসে ব্যাট করে পুদুচেরি মাত্র ১৩৮/৬ তুলতে পারে নিজেদের ২০ ওভারে। জবাবে সঞ্জু স্যামসনের দুরন্ত ৩২ রানের ইনিংসের জেরে ১০ বল বাকি থাকতে ছয় উইকেটে ম্যাচ জেতে কেরালা। আর এর ফলে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে বেশ ভালো শুরু পেল কেরালা। এরপর তাদের খেলা শক্তিশালী মুম্বইয়ের বিরুদ্ধে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *