দেখুন : পেস বোলিং ছেড়ে লেগস্পিন করলেন শ্রীশন্থ, পেলেন বড় উইকেট, অবাক ক্রিকেট বিশ্ব 1

চলতি সৈয়দ মুস্তাক আলি ট্রফিকে নিজের কামব্যাকের মঞ্চ হিসেবে ধরে অত্যন্ত প্রত্যয়ের সাথে খেলতে নেমেছেন বিশ্বকাপজয়ী পেসার শান্তাকুমারন শ্রীশন্থ। যদিও তিন ম্যাচের পারফর্মেন্স আহামরি ছিল না, কিন্তু অবশ্যই তিনি আবারও মূলধারার ক্রিকেটে ফেরার রাস্তায় রয়েছেন, তা দেখলে বোঝা যায়। এদিকে তাঁর রাজ্য দল কেরালাও বেশ ভালো ফর্মে রয়েছে ঘরোয়া এই টি২০ টুর্নামেন্টে। পরপর তিন ম্যাচে জয়ী হয়ে গত রবিবার অন্ধ্রপ্রদেশের বিরুদ্ধে খেলতে নেমেছিল কেরালা।

Kerala's S Sreesanth stares down at Yashasvi Jaiswal, Mumbai batsman hits back with 2 sixes in a row - Sports News

 

মুম্বইয়ের বান্দ্রা কুরলা কমপ্লেক্সে অন্ধ্রপ্রদেশের কাছে যদিও হেরে যায় কেরালা, কিন্তু ম্যাচের আকর্ষণীয় মুহুর্ত হয়ে থাকবে ৩৭ বছরের এই পেসারের হঠাত স্পিনার বনে যাওয়া। আর শুধু স্পিনই করেননি, উইকেটও তুলে নিয়েছেন শ্রীশন্থ। ম্যাচে হঠাতই কিংবদন্তী ভারতীয় স্পিনার অনিল কুম্বলের আদলে ও তারই অ্যাকশনে লেগ স্পিন বোলিং করেন শ্রীশন্থ, যদিও বলটি শর্ট লেংথে গিয়ে পড়ে। যদিও অন্ধ্রপ্রদেশের ব্যাটসম্যান অশ্বিন হেব্বার সেটিকে পুল মারতে যান, কিন্তু তা বেশিদুর যেতে পারেনি, সোজা গিয়ে পড়ে কেরালার ফিল্ডার বিষ্ণু বিনোদের হাতে।

যদিও সেই ম্যাচে কেরালাকে হারায় অন্ধ্রপ্রদেশ। প্রথমে ব্যাট করে মাত্র চার উইকেট হারালেও স্রেফ ১১২ রানই তুলতে পারে কেরালা, কেবল শচিন বেবির অর্ধশতরান ছাড়া আর কেউই সেভাবে দাঁড়াতেই পারেননি, বলা ভালো অন্ধ্রের বোলাররা দাঁড়াতে দেননি। জবাবে অন্ধ্রপ্রদেশ মাত্র ১৮ ওভারেই প্রয়োজনীয় রান তুলে নেয়, সৌজন্যে অশ্বিন হেব্বারের দুরন্ত ৪৬ রান। শেষ অবধি দলকে ম্যাচ জিতিয়ে আসেন তারকা ব্যাটসম্যান অম্বাতি রায়ডু, অপরাজিত ৩৮ রানের একটি দায়িত্বশীল ইনিংস খেলেন তিনি। আর এই ম্যাচে শ্রীশন্থের পারফর্মেন্স মোটামুটি ভালোই। তিন ওভারে ২৫ রান দেন তিনি, আর লেগস্পিন করে একটি উইকেট নেন শ্রীষন্থ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *