WATCH: শ্রেয়স গোপাল বিরাট কোহলিকে করলেন এমনভাবে বোল্ড, টেকনিক নিয়েই উঠে পড়ল প্রশ্ন

রাজস্থানের জয়পুরে চলা আইপিএল ১২র ম্যাচে রাজস্থান রয়্যালস,রয়্যালস চ্যালেঞ্জার্স ব্যাঙ্গলুরুর বিরুদ্ধে টস জিতে প্রথম বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে। দুই দল আইপিএলের এই মরশুমে এখনো পর্যন্ত জয়ের স্বাদ পায়নি। দুই দল জয়পুরে একে অপরকে মাত দিয়ে আইপিএলে খাতা খোলার লক্ষ্যে মাঠে নেমেছে।

ফের চলল না বিরাট কোহলির ব্যাট

WATCH: শ্রেয়স গোপাল বিরাট কোহলিকে করলেন এমনভাবে বোল্ড, টেকনিক নিয়েই উঠে পড়ল প্রশ্ন 1

এবারের আইপিএলে এখনো পর্যন্ত বিরাটের ব্যাট আর নেতৃত্ব দুটোই চলেনি। আজ হওয়া ম্যাচে বিরাট ওপেনিং ব্যাটসম্যান হিসেবে খেলতে এসেছিলেন। কিন্তু শুরু থেকেই এই দুর্দান্ত ব্যাটসম্যান ভালভাবে খেলতে পারছিলেন না। সপ্তম ওভারের তৃতীয় বলে ব্যাঙ্গালুরুর প্রথম ধাক্কা খায় আর অধিনায়ক কোহলি আউট হয়ে যান। বিরাট কোহলি ২৫ বলে ২৩ রান করে শ্রেয়স গোপালের বলে আউট হয়ে যান।
তিনি যেভাবে বোল্ড হন তেমনটা খুব কমবারই হন। স্পিন বোলিংকে বিরাট খুব সহজেই খেলেন, কিন্তু যেভাবে তিনি আজ আউট হয়েছেন তা দেখে মনে হচ্ছে তার টেকনিক লেগ স্পিনের সামনে খুব একটা ভালো নয়।

এখানে দেখুন বিরাটের আউট

বিরাট কোহলির আউটের কিছু পরেই শ্রেয়স ব্যাঙ্গালুরুর বিস্ফোরক ব্যাটসম্যান এবি ডেভিলিয়র্সকেও আউট করে দেন। বিরাট কোহলির এটি ব্যাঙ্গালুরুর অধিনায়ক হিসেবে ১০০তম ম্যাচ। অক্ষরদীপ নাথ আর নভদীপ সাইনিকে আজ দলে শামিল করা হয়েছে। শিভম দুবে, প্রয়াস রায় বর্মণ আর কলিন ডি গ্র্যাণ্ডহোমকে আজ দল থেকে বাদ পড়তে হয়।

বিরাট কোহলির থেকে দলের অনেক আশা ছিল

WATCH: শ্রেয়স গোপাল বিরাট কোহলিকে করলেন এমনভাবে বোল্ড, টেকনিক নিয়েই উঠে পড়ল প্রশ্ন 2

বিরাট কোহলির কাছ থেকে দলের অনেক আশা ছিল, কিন্তু যেভাবে তিনি ব্যাটিং করেছেন তা বোঝা যায়নি। তিনি নিজের চার ম্যাচের কোনো ম্যাচেই শরীরের বলকে খেলতে পারেননি। যদি আজ বিরাটের দল এই ম্যাচ হেরে যায় তো তা তাদের লাগাতার চতুর্থ হার হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *