ওয়েস্টইন্ডিজ সফরে চলবে গব্বরের ব্যাট, রওনা হওয়ার আগে রাহুল দ্রাবিড়ের দেখরেখে করছেন এই কাজ

বিশ্বকাপ চলাকালীন আহত হয়ে টিম ইন্ডিয়া থেকে ছিটকে যাওয়া শিখর ধবন এখন আরো একবার ভারতীয় দলের জার্সি গায়ে মাঠে নামবেন। ওয়েস্টইন্ডিজ সফরে খেলা হতে চলা টি-২০ আর একদিনের ম্যাচের সিরিজের জন্য শিখর ধবনের দলে প্রত্যাবর্তন হয়েছে। ওয়েস্টইন্ডিজ সফরে নিজের ফিটনেসকে ভাল রাখার জন্য শিখর ধবন বর্তমানে ঘাম ঝরানোর কোনো সুযোগই হাতছাড়া করছেন না। ওপেনিং ব্যাটসম্যান শিখর ধবন বর্তমানে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) রয়েছেন আর নিজের ফিটনেস নিয়ে কাজ করছেন। এনসিএতে শিখর নিজের ফিটনেসের পাশাপাশি নিজের ব্যাটিং আর আর ফিল্ডিং স্কিলসের উপরও প্রাণপণে মেহনত করছেন।

সামনে এল এই লেটেস্ট ভিডিয়ো

ওয়েস্টইন্ডিজ সফরে চলবে গব্বরের ব্যাট, রওনা হওয়ার আগে রাহুল দ্রাবিড়ের দেখরেখে করছেন এই কাজ 1

ওয়েস্টইন্ডিজ রওনা হওয়ার আগে শিখর ধবনের একটি নতুন ভিডিয়ো সামনে এসেছে। নিজের এই ভিডিয়োতে গব্বর শিখর ধবনকে নিজের রিফ্লেক্সের উপর কাজ করতে দেখা যাচ্ছে।

শিখর ধবনের জন্য ওয়েস্টইন্ডিজের সফর যথেষ্ট গুরুত্বপূর্ণ মনে করা হচ্ছে। একথা কারো কাছেই লোকানো নেই যে বিশ্বকাপে শিখর ধবনের দল থেকে ছিটকে যাওয়ায় মিডল অর্ডারে কি প্রভাব পড়েছিল। আপনাদের সকলের জ্ঞাতার্থে জানাই যে শিখর ধবনের বিশ্বকাপ চলাকালীন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হওয়া ম্যাচে চোট লেগেছিল। শিখর ধবন প্যাট কমিন্সের বলে আহত হন আর তারপর পুরো টুর্নামেন্ট থেকেই ছিটকে যান।

ওয়েস্টইন্ডিজের মাটিতে এমন থেকেছে ধবনের প্রদর্শন

ওয়েস্টইন্ডিজ সফরে চলবে গব্বরের ব্যাট, রওনা হওয়ার আগে রাহুল দ্রাবিড়ের দেখরেখে করছেন এই কাজ 2

ওয়েস্টইন্ডিজের মাটিতে শিখর ধবনের রেকর্ড ভালমন্দ মিশিয়ে দেখতে পাওয়া গিয়েছে। ওয়েস্টইন্ডিজের মাঠে শিখর ধবন এখনো পর্যন্ত মোট ১৪টি ওয়ানডে ম্যাচ খেলেছেন আর তাতে তার ব্যাট থেকে ২৬.০৭ গড়ে মোট ৩৬৫ রান করেন। ওয়েস্টইন্ডিজে খেলা নিজের ১৪টি ইনিংসে তিনি চারটি হাফসেঞ্চুরি করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *