ভিডিয়ো: ভারত থেকে দেশে ফেরার সময় হাঁটতে পারছিলেন না ওয়াটসন, দেখে ভিজে যাবে চোখ

বর্তমান সময়ে চেন্নাই সুপার কিংসের ওপেনার শেন ওয়াটসন লাগাতার শিরোনামে উঠে এসেছেন। যখন সমর্থকরা জানতে পেরেছেন যে আইপিএল ১২ ফাইনাল ম্যাচ চলাকালীন শেন ওয়াটসন হাঁটুতে চোট লাগা সত্ত্বেও ব্যাটিং চালু রেখেছিলেন তখন থেকে ক্রীড়া প্রেমিদের হৃদয়ে ওয়াটসনের জন্য ভালবাসা আর সম্মান আরো বেশি বেড়ে গিয়েছে। প্রসঙ্গত যে মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ফাইনাল ম্যাচ শুরু হওয়ার আগে শেন ওয়াটসন ফিল্ডিং চলাকালীন হাঁটুতে চোট পেয়েছিলেন আর যখন তিনি ব্যাটিং করছিলেন তখন তার হাঁটু থেকে লাগাতার রক্তও পড়ছিল। এই বিষয়ে চেন্নাই সুপার কিংসে তার সতীর্থ হরভজন সিং নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে খোলসা করেছিলেন।

ভাজ্জি বলেছিলেন এই কথা

হরভজন সিং শেন ওয়াটসনকে নিয়ে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বলেন যে, “ফাইনালের আগে ফিল্ডিং করার সময় শেনের হাঁটুতে চোট লেগেছিল আর তিনি লাগাতার রক্ত পড়ার পরেও ব্যাথা সহ্য করেও দলের হয়ে ফাইনাল ম্যাচ খেলছিলেন। ফাইনালের পর তার পায়ে ৬টি সেলাই করা হয়”।

এখন সামনে এল এই ভিডিয়ো

এখন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হচ্ছে। এই ভিডিয়োতে শেন ওয়াটসনকে এয়ারপোর্টের বাইরে যেতে দেখা গেছে আর ভিডিয়োতে পরিস্কার দেখা যাচ্ছে যে শেন ওয়াটসন হাঁটতেও পারছেন না। আপনাদের সকলকেই জানিয়ে দিই যে মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ফাইনাল ম্যাচে শেন ওয়াটসন ৫৯ বলের মুখোমুখি হয়ে ৮০ রানের দুর্দান্ত ইনিংস খেলেছিলেন। ওয়াটসন যতই চেন্নাইকে জয় এনে দিতে ব্যর্থ হন কিন্তু নিজের এই দৃঢ়তায় তিনি কোটি কোটি ক্রীড়া প্রেমী মানুষের মন জয় করে নিয়েছেন।

আইপিএল ১২ খুব একটা ভাল যায়নি

আইপিএল ১২য় শেন ওয়াটসনের প্রদর্শন খুব একটা ভাল ছিল না। পুরো টুর্নামেন্টে শেন ওয়াটসন ১৭টি ইনিংসে ২৩.৪১ গড়ের সঙ্গে ৩৯৮ রানই করেছেন। এর মধ্যে তার স্ট্রাইকরেট ছিল ১২৭.৫৬। এবার যতই ওয়াটসন খুব একটা ভাল খেলতে না পারুন কিন্তু ২০১৮য় শেন ওয়াটসনই ছিলনে যিনি ফাইনাল ম্যাচে হায়দ্রাবাদের বিরুদ্ধে অসাধারণ সেঞ্চুরি ইনিংস খেলে চেন্নাই সুপার কিংসকে তৃতীয়বার আইপিএল জয়ী করেছিলেন।

আরও পড়ুন

বদলে গেলো আইপিএল ২০২০র সময়, দেখে নিন কোন সময় হবে আইপিএল ২০২০

বদলে গেলো আইপিএল ২০২০র সময়, দেখে নিন কোন সময় হবে আইপিএল ২০২০
ইন্ডিয়ান প্রিমিয়াম লীগ ক্রিকেট সমর্থকদের যথেষ্ট আকর্ষণ করে। ২০১৯এ আইপুএল খেতাব মুম্বাই ইন্ডিয়ান জেতে এটা তাদের চতুর্থ...

রোহিত শর্মা ডবল সেঞ্চুরি করে স্টিভ স্মিথকে ফেলে দিলেন পেছনে, কীভাবে দেখে নিন

গত কিছু দিন থেকে ভারত বনাম দক্ষিণ ম্যাচ দেখে এমন মনে হচ্ছে যেন টেস্ট ক্রিকেট মানুষের রোমাঞ্চ...

INDvsSA,3rd: ইনিংসের হারের দিকে দক্ষিণ আফ্রিকা, দ্বিতীয় ইনিংসে ৪ উইকেট পড়ল

INDvsSA,3rd: ইনিংসের হারের দিকে দক্ষিণ আফ্রিকা, দ্বিতীয় ইনিংসে ৪ উইকেট পড়ল
ভারত আর দক্ষিণ আফ্রিকার মধ্যে রাঁচি টেস্ট সিরিজের শেষ ম্যাচ খেলা হচ্ছে। প্রথম ব্যাটিং করে ভারত ৪৯৭...

INDvsSA: নদীমের প্রথম শিকার হলেন টেম্বা বাভুমা, সাহার উইকেটকিপিং করল কামাল, দেখুন ভিডিয়ো

INDvsSA: নদীমের প্রথম শিকার হলেন টেম্বা বাভুমা, সাহার উইকেটকিপিং করল কামাল, দেখুন ভিডিয়ো
ভারত আর দক্ষিণ আফ্রিকার মধ্যে তৃতীয় টেস্ট রাঁচিতে খেলা হচ্ছে। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ভারতীয়...

ফের বাইশ গজ মাতাতে হাজির হতে চলেছেন শচীন তেন্ডুলকর সহ একাধিক প্রাক্তন ক্রিকেট তারকারা

নব্বইয়ের দশক থেকে একটি দীর্ঘ সময় নিজেদের দেশের হয়ে আন্তর্জাতিক ক্রিকেট মাতিয়েছেন তারা।প্রত‍্যেকেই এখন জীবন্ত কিংবদন্তি। ক্রিকেট...