ভিডিও: মুস্তাফিজুরের বুলেট থ্রোয়ে রান আউট স্যাম করণ 1

 

আইপিএল ২০২১ -এর চেন্নাই বনাম রাজস্থান রয়্যালস ম্যাচে মুস্তাফিজুর রহমানের বলে দৌড়ে রান নিতে গিয়ে অলরাউন্ডার স্যাম করণ রান আউট হন। করণ বল ভালো হিট করছিলেন, তবে ইনিংসের শেষ ওভারে যেভাবে রান আউট হয়েছিলেন তাতে হতাশ হন তিনি। রাজস্থান রয়্যালসের বোলার মুস্তাফিজুরের ইয়র্করকে করণ লেগ সাইডে পুল সক্ষম হয়েছিল। করণ এবং ডোয়াইন ব্রাভো দ্রুত রান নিতে থাকে কিন্তু দ্বিতীয় রান নেওয়ার চেষ্টা করার সিদ্ধান্ত নেয় যা সফল হয়নি।

ভিডিও: মুস্তাফিজুরের বুলেট থ্রোয়ে রান আউট স্যাম করণ 2
মুস্তাফিজুর রান আউট হওয়ার সুযোগ অনুধাবন করে দ্রুত দৌড় শুরু করে দিকে এবং থ্রোয়ে স্যাম করণকে রান আউট করেন। সিএসকে অলরাউন্ডার ব্রাভোর কলকে বিশ্বাস করেছিলেন তবে তিনি কখনই দ্বিতীয় রান শেষ করতে পারতেন না এবং অবশেষে তাকে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যেতে হয়। মুস্তাফিজুর জানতেন যে ডিপের ফিল্ডার দ্রুত বলটির কাছে পৌঁছাতে পারবেন না এবং নিজের বোলিংয়ের পাশাপাশি ফিল্ডিংয়ের একটি দুর্দান্ত কাজ তৈরি করেছিলেন তিনি। ব্রাভো চেয়েছিলেন করণ স্ট্রাইকে থাকুক কারণ তিনি বল ভালো হিট করছিলেন এবং আরও মূল্যবান রান করতে পারতেন।

এদিকে স্যাম করণ মরিয়া পূর্ণ স্ট্রেড ডাইভ মেরেছিলেন তবে ততক্ষণে রাজস্থান রয়্যালসের অধিনায়ক তথা উইকেটকিপার স্যামসন স্টাম্প ছিটকে ফেলে দেন এবং রান আউট হয়ে যান। স্যাম করণ মাত্র ৬ বলে ১৩ রান করেছিলেন এবং সিএসকে রাজস্থান রয়্যালসের বিপক্ষে ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ১৮৮ রান করেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *