WATCH: খারাপ অ্যাম্পায়ারিং দেখে ক্যাপ্টেন কুল হলেন হট, অ্যাম্পায়ারকে তিরস্কার করতে গেলেন মাঠে

এই আইপিএলে এখনো পর্যন্ত অ্যাম্পায়ারিংয়ের স্তর ভীষণই খারাপ থেকেছে। শুরু থেকেই এই আইপিএলে অ্যাম্পায়াররা অনেকই ভুল করেছেন। তা সে মুম্বাই আর ব্যাঙ্গালুরুর ম্যাচে হওয়া নো বল মামলাই হোক বা অন্য বেশ কিছু ছোটো ছোট ভুল, একের পর এক খারাপ অ্যাম্পারিংয়ের ঘটনা ঘটেই চলেছে।

চেন্নাইয়ের বোলাররা করলেন দুর্দান্ত বোলিং

WATCH: খারাপ অ্যাম্পায়ারিং দেখে ক্যাপ্টেন কুল হলেন হট, অ্যাম্পায়ারকে তিরস্কার করতে গেলেন মাঠে 1

রাজস্থান রয়্যালস আর চেন্নাই সুপার কিংসের মধ্যে হওয়া ম্যাচে চেন্নাইয়ের দল টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়। রাজস্থান রয়্যালসের তরফে কোনো ব্যাটসম্যানই বড়ো ইনিংস খেলতে পারেননি। রাজস্থান রয়্যালসের তরফে বেন স্টোকস সবচেয়ে বেশি ২৮ রান করেন। রাজস্থান রয়্যালসের দল ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫০ রান করে। চেন্নাইয়ের বোলাররা এই ম্যাচে দুর্দান্ত বোলিং করেন আর রাজস্থানের ইনিংসকে কম রানে আটকে দেয়।

আরো একবার ম্যাচে হল খারাপ অ্যাম্পায়ারিং

WATCH: খারাপ অ্যাম্পায়ারিং দেখে ক্যাপ্টেন কুল হলেন হট, অ্যাম্পায়ারকে তিরস্কার করতে গেলেন মাঠে 2

এই পুরো আইপিএলে এখনো পর্যন্ত অ্যাম্পায়ারিংয়ের স্তর ভীষণই খারাপ থেকেছে। এই ম্যাচেও অ্যাম্পায়াররা ভীষণই খারাপ অ্যাম্পায়ারিং করেছেন। চেন্নাইয়ের যখন জয়ের জন্য ৩ বলে ৮ রানের প্রয়োজন ছিল সেই সময় রাজস্থানের বোলার বেন স্টোকস নো বল করেন যা অ্যাম্পায়ার নো বল ডাকেনও কিন্তু দ্বিতীয় অ্যাম্পায়ারের মানা করার পর প্রথম অ্যাম্পায়ার নিজের সিদ্ধান্ত বদল করে দেন। যার পর চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি মাঠে চলেয়াসেন আর অ্যাম্পায়ারের সঙ্গে কথা বলতে শুরু করেন। ধোনিকে দেখে মনে হচ্ছিল যে তিনি অ্যাম্পায়াদের নিয়ে খুশি নন।

ধোনি আর রায়ডু দলকে জয় এনে দেন

WATCH: খারাপ অ্যাম্পায়ারিং দেখে ক্যাপ্টেন কুল হলেন হট, অ্যাম্পায়ারকে তিরস্কার করতে গেলেন মাঠে 3

লক্ষ্য তাড়া করতে নামা চেন্নাই সুপার কিংসের শুরুটা ভীষণই খারাপ হয় আর মাত্র ১০রানেই তারা ৩ উইকেট হারিয়ে ফেলে।এরপর পাওয়ার প্লের শেষ ওভারে চতুর্থ উইকেট হারানো তারা ৬ ওভারে ৪ উইকেট হারিয়ে ২৪ রানই করতে পারে। কিন্তু এরপর ধোনি আর রায়ডু দলকে সামলান আর জয়ের কাছাকাছি নিয়ে যান। রায়ডু এই ম্যাচে ৫৭ রান আর ধোনি ৫৮ রান করেন। এই ম্যাচ চেন্নাই ৪ উইকেটে জিতে নেয়।

এখানে দেখুন ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *