দেখুন : গাব্বায় ম্যাচ জিতে আবেগ সামলাতে পারেননি রোহিত শর্মা, ক্যামেরার সামনে দিলেন নোংরা গালি 1

ব্রিসবেনের গাব্বায় কার্যত অসম্ভবকে সম্ভব করল টিম ইন্ডিয়া। ৩২৮ রানের পাহাড়প্রমাণ রান তাড়া করে ভারতকে ম্যাচ জিতিয়ে ফিরেছেন ঋষভ পন্থ। আর এর জেরে গোটা ভারতীয় ড্রেসিংরুম ছুটে এসে গাব্বার মাঠে উল্লাসে মাতোয়ারা হয়ে থাকেন। এই দুর্দান্ত জয়ের জেরে ২-১ ব্যবধানে সিরিজ জিতে বর্ডার গাভাস্কার ট্রফি নিজেদের আয়ত্ত্বে রেখে দিল ভারতীয় দল।

দেখুন : গাব্বায় ম্যাচ জিতে আবেগ সামলাতে পারেননি রোহিত শর্মা, ক্যামেরার সামনে দিলেন নোংরা গালি 2

সমস্ত প্রতিকূলতাকে অতিক্রম করে যেভাবে তারা এই তারকা খচিত অস্ট্রেলিয়া দলকে হারিয়েছে, তাঁর পর স্বাভাবিকভাবেই অনেকে নিজেদের আবেগ ধরে রাখতে পারেননি। কেউ কেউ আবেগপ্রবণ হয়ে গিয়েছিলেন, কেউ অতিরিক্ত উল্লাসে মেতে উঠেছিলেন মাঠে। সব মিলিয়ে, যেন বিশ্বকাপ জেতার আনন্দে উদ্বেলিত হয়ে গিয়েছিল গোটা টিম ইন্ডিয়া। শুধু খেলোয়াড়রা নন, সাপোর্ট স্টাফরাও এই আনন্দে সামিল ছিলেন।

Michael Vaughan, Indian Cricket Team

আর এরই মধ্যে দারুণ ভাবে ভাইরাল হয়ে গেলেন সহ অধিনায়ক রোহিত শর্মা। ব্রিসবেন টেস্টে একাধিকবার তার নানা কীর্তি নিয়ে আলোচনা হয়েছে। কখনও বোলিং, কখনও কিপিংয়ের অনুশীলন, কখনও দুর্দান্ত ক্যাচ ধরা, আবার কখনও আম্পায়ারের কাজও করে দেওয়া, সব কিছুই করে ফেলেছেন হিটম্যান। এই অবস্থায় ম্যাচ জেতার পর যা করলেন রোহিত, তা যথেষ্টই দৃষ্টিকটূ আবার মজারও বটে।

দেখুন : গাব্বায় ম্যাচ জিতে আবেগ সামলাতে পারেননি রোহিত শর্মা, ক্যামেরার সামনে দিলেন নোংরা গালি 3

এদিন ম্যাচ জেতার পর যখন সকল ক্রিকেটাররা মাঠে ছুটে যাচ্ছিলেন, তখন স্টপগ্যাপ অধিনায়ক অজিঙ্ক রাহানেকে আলিঙ্গন করেছিলেন সহ অধিনায়ক রোহিত শর্মা। আর আলিঙ্গন করার সময়ে তাঁর মুখ থেকে বেরোয় অশ্রাব্য একটি গালাগাল, আর তা সরাসরি ধরা পড়ে সম্প্রচারকারীর ক্যামেরায়। যদিও সেই গালির শব্দ আসেনি, এটিই ভাগ্য ভালো। নইলে হয়ত বড় শাস্তির সম্মুখীন হতেন রোহিত।

আর এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল শুরু করেন নেটিজেনরা। এই গালাগাল না শোনা গেলেও মুখের দিকে তাকালে স্পষ্ট হয়ে যায় উনি কি বলতে চেয়েছেন। অনেকে মনে করেন, এই গালাগালের সাথে ইংরেজ অলরাউন্ডার বেন স্টোকসের নামের দারুণ মিল রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *