Watch: লম্বা দৌড় দিয়ে ডাইভ মেরে নারিনের দুর্দান্ত ক্যাচ নিলেন রবি বিষ্ণৌই, দারুণ প্রশংসা পেলেন 1

 

পাঞ্জাব কিংস আর কলকাতা নাইট রাইডার্সের মধ্যে আইপিএলের ২১তম ম্যাচ আহমেদাবাদের নরেন্দ্র মোদি ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচের টস কলকাতা নাইট রাইডার্সের দল জেতে আর প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়। শুরুতে ভালো করলেও পরে একের পর এক উইকেট হারিয়ে ফেলে পাঞ্জাব কিংস। এরই মধ্যে পাঞ্জাব কিংসের লেগ স্পিনার রবি বিষ্ণৌই তাদের জন্য ভাগ্যবান কবজ হয়ে উঠেছে। আইপিএল ২০২১ -এর তার প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচ-জয়ের স্পেল করার পরে, রবি বিষ্ণৌই আহমেদাবাদে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে খেলায় দুর্দান্ত একটি ক্যাচ নিয়েছেন। এটি পাঞ্জাব কিংসকে কলকাতা নাইট রাইডার্সের ১২৩ রান তাড়া করার সময় সুনীল নারিনের মতো উইকেট পেতে সাহায্য করেছিল।

Watch: লম্বা দৌড় দিয়ে ডাইভ মেরে নারিনের দুর্দান্ত ক্যাচ নিলেন রবি বিষ্ণৌই, দারুণ প্রশংসা পেলেন 2

কলকাতা নাইট রাইডার্সের ওপেনারদের আউট করে পাঞ্জাব কিংসের ম্যাচে কবজা করতে চাইছিল। চার নম্বরে আসা নারিম অর্শদ্বীপ সিংয়ের লেন্থ ডেলিভারির মধ্যে ডিপ মিড উইকেটে আউট হন। এটি প্রথমে দেখে মনে হয়েছিল বাউন্ডারি অতিক্রম করবে বা এমনকি যদি তা না হয় তবে সম্ভবত কোনও ফিল্ডারের হাতে পড়বে না। তবে ডাইভিং ক্যাচ নেওয়ার জন্য রবি অনেক দূর থেকে দৌড়ে যাওয়ার কারণে তার প্রচেষ্টা সফল হয়েছিল।

Watch: লম্বা দৌড় দিয়ে ডাইভ মেরে নারিনের দুর্দান্ত ক্যাচ নিলেন রবি বিষ্ণৌই, দারুণ প্রশংসা পেলেন 3
এই ক্যাচটি নেওয়ার পরে এই বিষ্ণৌঈ থামতে পারেননি এবং এটি পাঞ্জাব কিংসকে একটি দুর্দান্ত শুরু দিয়েছে। ম্যাচের কথা বলতে গেলে প্রথমে ব্যাট করতে নেমে পাঞ্জাব কিংসের দল নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২৩ রান করে। কেকেআরের বিরুদ্ধে কেএল রাহুল এই মাঠে ২০ বলে মাত্র ১৯ রান করে আউট হয়ে যান। আরো একবার এই মাঠে ফ্লপ হওয়ায় সমর্থকরা তাকে নিয়ে মিমস বানিয়ে ঠাট্টা করছেন। তাঁর আগে যে ব্যাটসম্যানরা আউট হন তারা হলেন ক্রিস গেইল এবং দীপক হুডা – প্রত্যেকেই এই ম্যাচে ভালো অবদান রাখতে ব্যর্থ হয়েছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *