ভিডিও: মায়াঙ্ক আগরওয়ালকে আউট করার জন্য ডাইভ দিয়ে দুর্ধর্ষ ক্যাচ নিলেন রশিদ খান 1

 

সানরাইজার্স হায়দরাবাদের লেগ-স্পিনার রশিদ খান যে ফিল্ডিংয়ের বিষয়ে নিজেকে সংশোধন করেছেন সেই নিয়ে কোনও সংশয় নেই। ক্যাচিংয়ের বিষয়ে দক্ষ হয়েছেন তিনি। এদিন রশিদ খান পাঞ্জাব কিংসের ওপেনার মায়াঙ্ক আগরওয়ালকে (২৫ বলে ২২ রান) এক দুর্ধর্ষ ক্যাচ নিয়ে আউট করেছেন। আগের ম্যাচে ভালো খেলা পাঞ্জাব কিংসের ওপেনারের মারা বল শর্ট মিড উইকেটে দুর্দান্ত একটি ক্যাচ নেন রশিদ। খলিল আহমেদের বলে আফগান লেগ-স্পিনার এই ক্যাচ নিয়ে মায়াঙ্ক আগরওয়ালকে প্যাভিলিয়নের রাস্তা দেখান।

Rashid Khan, Mayank Agarwal

ম্যাচের সপ্তম ওভারের শেষ বলটিতেই এটি ঘটেছিল। পাঞ্জাব কিংসের ব্যাটসম্যানদের গতির পরিবর্তনের ফলে তাকে পূর্বাবস্থায় ফিরিয়ে আনার চেষ্টা করেছিল খলিল আহমেদ। মায়াঙ্ক ভালো মতো টাইমিং করতে পারেননি এবং তিনি এইভাবে খেলায় বল ব্যাটের টো-এন্ড লাগে। এর আগে ডিপ মিড উইকেটে মায়াঙ্ক আগরওয়ালের ক্যাচ ফেলে দেওয়া রশিদ খান এবার দুর্দান্ত ডাইভ দিয়ে ক্যাচ নিতে আর কোনও ভুল করেননি। মায়াঙ্ক আগরওয়ালের উইকেটটি পাঞ্জাব কিংসের জন্য দ্বিতীয় ধাক্কা ছিল, এর আগে পাঞ্জাব তাদের অধিনায়ক কেএল রাহুলকে হারিয়েছিলেন ভুবনেশ্বর কুমারের বলে।

মায়াঙ্কের আউট হওয়ার পর থেকে পাঞ্জাব কিংস নিকোলাস পুরানের উইকেট হারায় (রান আউট) এবং রশিদ খানের সামনে ফাঁদে পড়েন ক্রিস গেইল। চেন্নাইয়ের মাঠে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ব্যাটিং করতে নামার পর ধরাশায়ী পাঞ্জাব কিংস। ডিরেক্ট হিটের মাধ্যমে দুর্দান্ত থ্রো করে নিকোলাস পুরানকে আউট করলেন সানরাইজার্সের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। পাঞ্জাব কিংস তাদের তিনটি ম্যাচের মধ্যে একটিতে জিতেছে, এবং সানরাইজার্স এই বছর এখনও অবধি একটিও ম্যাচ জিততে পারেনি। শেষমেশ নির্ধারিত ২০ ওভারে পাঞ্জাব কিংস ১২০ রান করে অলআউট হয়ে যায়।

Leave a comment

Your email address will not be published.