মাত্র এক রানে আরসিবি তারকাকে নিজের লেগ স্পিনে ফাঁসালেন রশিদ খান 1

 

লেগ-স্পিন তারকা রশিদ খান রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দলকে একের পর এক ঝটকা দিয়েছেন। এরই মধ্যে রশিদ আরসিবির তারকা ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সকে মাত্র পাঁচ রানে মাঠেন বাইরে পাঠিয়েছিলেন। এবি ডি ভিলিয়ার্সের উইকেট এমন সময় এসেছে যখন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলি সবেমাত্র ২৯ বলে ৩৩ রান করে আউট হয়েছেন। কোহলি তার নেমেসিস জেসন হোল্ডারের বলে আউট হন। সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার রশিদ খানকে বোলিং অ্যাটাকে এনে দুর্দান্ত কৌশলগত চাল চালেন।

মাত্র এক রানে আরসিবি তারকাকে নিজের লেগ স্পিনে ফাঁসালেন রশিদ খান 2

রশিদ খান যেমনটি প্রায় সবসময় করেন, তার অধিনায়ক তার প্রতি যে বিশ্বাস দেখিয়েছেন তা রক্ষা করার করার জন্য মাত্র চার রান দেন প্রথম ওভারে।
১৪ তম ওভারের চতুর্থ বলে এবি ডি ভিলিয়ার্স যখন কভার অঞ্চল পেরিয়ে অফ স্টাম্পের বাইরে একটি শর্ট বল পাঠানোর চেষ্টা করেছিলেন তখন শর্ট কভারে সরাসরি এসআরএইচ অধিনায়ক ডেভিড ওয়ার্নার এবিডি এর ক্যাচ ধরেন। এবিডির উইকেটের পরে উচ্ছ্বাসে ফেটে পড়ে গোটা দল।

মাত্র এক রানে আরসিবি তারকাকে নিজের লেগ স্পিনে ফাঁসালেন রশিদ খান 3

তার পর থেকে রশিদ খান মনীশ পাণ্ডিয়ার দুর্দান্ত ডাইভিং ক্যাচের জন্য ওয়াশিংটন সুন্দরের উইকেট শিকার করেন। এই সুপারস্টার লেগ-স্পিনার আরও একটি দুর্দান্ত স্পেল শেষ করেছেন যেখানে তিনি দুটি উইকেট নেওয়ার পাশাপাশি ৪ ওভারে মাত্র ১৮ রান দিয়েছেন। সব শেষে আরসিবি গ্লেন ম্যাক্সওয়েলের ৪১ বলে ৫৯ রানের সৌজন্যে ১৪৯ রান করেছে।

দেখুন ভিডিও : 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *