ভিডিও: রাহুল ত্রিপাঠীর অসাধারণ ক্যাচে আউট মায়াঙ্ক আগরওয়াল, ব্যর্থ বড় ইনিংস খেলতে 1

 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২০২১ সালের ২১ তম ম্যাচে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে বড় রান করতে ব্যর্থ হয়েছে পাঞ্জাব কিংস। এই ম্যাচে সুনীল নারিন চতুর্থ উইকেট শিকার করতে পাঞ্জাব কিংস আরও ধরাশায়ী হয়ে পড়ে। তবে সুনীল নারিনের উইকেটের কৃতিত্ব রাহুল ত্রিপাঠীর বেশি। এদিন পাঞ্জাবের নির্ভরযোগ্য ব্যাটসম্যান মায়াঙ্ক আগরওয়ালকে আউট করতে রাহুল ত্রিপাঠী ডিপ মিড উইকেটে একটি দারুণ ক্যাচ নিয়েছিলেন।

Watch: Rahul Tripathi Tumbles And Clings On To A Catch To Get Rid Of Mayank Agarwal

এই ক্যাচের ফলে বিদায় নেন ব্যাটসম্যান মায়াঙ্ক আগরওয়াল। সুনীল নারিনের বলে ম্যাচের ১২ তম ওভারে মায়াঙ্ক আগরওয়ালের আউটের ঘটনা ঘটে। ডানহাতি ব্যাটসম্যান বলটি ভালভাবে হিট করেছে বলে মনে হয়েছিল; তবে এর জন্য রাহুল ত্রিপাঠি অসাধারণ রান আপ নেন এবং ক্যাচটি ধরতে সফল হন। প্রথমদিকে মনে হয়েছিল ত্রিপাঠী হয়তো বল ফেলে দিতে পারেন তবে তিনি বল আঁকড়ে ধরে পড়েছিলেন। আগরওয়াল ৩৪ বলে ৩১ রানের ইনিংসটি ভালোভাবেই অ্যাঙ্কার করছিলেন।

ভিডিও: রাহুল ত্রিপাঠীর অসাধারণ ক্যাচে আউট মায়াঙ্ক আগরওয়াল, ব্যর্থ বড় ইনিংস খেলতে 2

তাঁর আগে যে ব্যাটসম্যানরা আউট হন তারা হলেন কেএল রাহুল, ক্রিস গেইল এবং দীপক হুডা – প্রত্যেকেই এই ম্যাচে ভালো অবদান রাখতে ব্যর্থ হয়েছিলেন। প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেওয়া কলকাতা নাইট রাইডার্স একটি গুরুত্বপূর্ণ লড়াইয়ের আগে অপরিবর্তিত দলকে মাঠে নামিয়েছে। অন্যদিকে, পাঞ্জাব কিংস ফ্যাবিয়ান অ্যালেনের বদলে ক্রিস জর্ডনকে নামিয়ে একটি পরিবর্তন করেছিল। এইবারের আইপিএলে উভয় দল এখন পর্যন্ত পাঁচটি ম্যাচ খেলেছে, পাঞ্জাব দুটি জয় নিয়েছে এবং কেকেআর কেবল একটি ম্যাচ জিততে পারে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *