ভিডিও: প্রথম ওভারে ১২ রান দেওয়ার পরও রাহুলকে আউট করলেন প্যাট কামিন্স 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২০২১ সালের ২১ তম ম্যাচটি পাঞ্জাব কিংস এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যে চলছে। উভয় দল এখন পর্যন্ত পাঁচটি ম্যাচ খেলেছে, পাঞ্জাব দুটি জয় নিয়েছে এবং কেকেআর কেবল একটি ম্যাচ জিততে পারে। আর এই ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে পাঞ্জাবের অবস্থা মোটেই ভালো নয়। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচে পঞ্জাব কিংসের অধিনায়ক কেএল রাহুল দুর্দান্ত শুরু করেও আউট হয়ে মাঠে ছাড়েন। মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে শেষ ম্যাচের জয়ে গুরুত্বপূর্ণ পঞ্চাশ রান করা কেএল রাহুলের ব্যাট আজ আর চলেনি। পেসার প্যাট কামিন্স মাত্র ২০ বলে ১৯ রান করা রাহুলকে আউট করে দেন।

Watch: Pat Cummins Delivers The Breakthrough For KKR; KL Rahul Departs For A 20-Ball 19
ম্যাচের পঞ্চম ওভারে এই ঘটনাটি ঘটেছিল কারণ কেএল রাহুল নাইট রাইডার্সের বোলারদের উপর আধিপত্য বিস্তার করতে থাকেন। ডানহাতি ব্যাটসম্যান লেন্থ বল বুঝতে পারেননি, রাহুল ব্যাট চালাতে গেলে সুনীল নারিন ক্যাচটি নিয়েছিলেন। এটি প্যাট কামিন্সের পক্ষেও একটি গুরুত্বপূর্ণ উইকেট ছিল, প্রথম ওভারে ১২ রান দিয়ে পরের ওভারে রাহুলকে আউট করে ম্যাচে ফেরেন তিনি।

ভিডিও: প্রথম ওভারে ১২ রান দেওয়ার পরও রাহুলকে আউট করলেন প্যাট কামিন্স 2

টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেওয়া কলকাতা নাইট রাইডার্স আহমেদাবাদে পাঞ্জাব কিংসের বিপক্ষে সংঘর্ষের আগে অপরিবর্তিত দল নিয়ে মাঠে নেমেছে। অন্যদিকে পাঞ্জাব কিংস ফ্যাবিয়ান অ্যালেনকে বসিয়ে পেস বোলার ক্রিস জর্ডনকে দলে নিয়ে এসেছে। পেয়েছে এবং একটি দম্পতিতে বিজয়ী হয়ে উঠেছে। পাঞ্জাব কিংস দল তাদের শেষ ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সকে পরাজিত করেছিল এবং কেকেআরের বিপক্ষে জয়ের ছন্দও বজায় রাখতে চায়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *