WATCH: নিকোলস পুরণ করলেন এমন দুর্দান্ত ফিল্ডিং যা সম্ভবত আজকে আগে কখনও হয়নি 1

শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে রবিবার যথেষ্ট হাই স্কোরিং ম্যাচ দেখতে পাওয়া গিয়েছে। কিংস ইলেভেন পাঞ্জাবের দল যেখানে ২২৩ রানে বিশাল স্কোর করে, কিন্তু এই লক্ষ্যকে রাজস্থান রয়্যালসের দল ১৯.৩ ওভারেই হাসিল করে নেয়। এই ম্যাচ চলাকালীন একটি দুর্দান্ত ফিল্ডিংও দেখতে পাওয়া গিয়েছে।

নিকোলস পুরণ করলেন অসাধারণ ফিল্ডিং

WATCH: নিকোলস পুরণ করলেন এমন দুর্দান্ত ফিল্ডিং যা সম্ভবত আজকে আগে কখনও হয়নি 2

এই ম্যাচ চলাকালীন কিংস ইলেভেন পাঞ্জাবের খেলোয়াড় নিকোলস পুরণ দুর্দান্ত ফিল্ডিংয়ের নমুনা পেশ করে সকলকে অবাক করে দিয়েছে। আসলে রাজস্থান রয়্যালসের ব্যাটসম্যান সঞ্জু স্যামসন একটি বড়ো শট মারেন আর বল সোজা ছক্কার দিকে যেতে দেখা যাচ্ছিল, কিন্তু তখনই বাউন্ডারি লাইন ফিল্ডিং করা নিকোলস পুরণ নিজের দুর্দান্ত রিফ্লেক্স দেখান আর হাওয়াতেই ডাইভ দিয়ে বলকে বাউন্ডারির ওপারে যেতে বাঁচিয়ে ফেলেন। তিনি নিজে তো বাউন্ডারির ভেতরে পড়ে যান, কিন্তু বাউন্ডারির ভেতরে পড়ার আগে তিনি হাওয়াতেই বল ছুঁড়ে ফেলেন আর নিজের দলের হয়ে কিছু রান বাঁচিয়ে নেন।

জন্টি রোডস স্বয়ং দাঁড়িয়ে দিলেন হাততালি

WATCH: নিকোলস পুরণ করলেন এমন দুর্দান্ত ফিল্ডিং যা সম্ভবত আজকে আগে কখনও হয়নি 3

জানিয়ে দিই যে, জন্টি রোডস কিংস ইলেভেন পাঞ্জাবের ফিল্ডিং কোচ। তিনিও নিকোলস পুরণের এই দুর্দান্ত এফোর্টের সমর্থন করেন আর তিনিও পুরণের জন্য ডাগআউটে দাঁড়িয়ে হাততালি দেন। জন্টি রোডস নিজের জামানায় একজন দুর্দান্ত ফিল্ডার ছিলেন। নিকোলস পুরণ এই ম্যাচে দুর্দান্ত ব্যাটিংও করেন। তিনি মাত্র ৮ বলের মুখোমুখি হয়ে মোট ২৫ রানের ইনিংস খেলেন।

এখানে দেখুন নিকোলস পুরণের দ্বারা দুর্দান্ত ফিল্ডিংয়ের ভিডিও

আপনারা এই ভিডওতে পরিস্কার দেখতে পারেন যে কীভাবে কিংস ইলেভেন পাঞ্জাবের খেলোয়াড় নিকোলস পুরণ নিজের দুর্দান্ত রিফ্লেক্সের নমুনা পেশ করে বাউন্ডারি লাইনে একটি ছক্কা আটকে দেন। তার এই দুর্দান্ত ফিল্ডিং দেখে সকলেই অবাক হয়ে যান।

Leave a comment

Your email address will not be published.