ভিডিও: ডেভিড ওয়ার্নারের দুর্দান্ত থ্রো, ডায়মন্ড ডাকে আউট নিকোলাস পুরান 1

 

 

 

চেন্নাইয়ের মাঠে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচের প্রথম থেকেই ভালো শুরু করেছে সানরাইজার্স হায়দরাবাদ। একের পর এক উইকেট হারাচ্ছে পাঞ্জাব কিংস। ডিরেক্ট হিটের মাধ্যমে দুর্দান্ত থ্রো করে নিকোলাস পুরানকে আউট করলেন সানরাইজার্সের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। ডেভিড ওয়ার্নারের এই দুর্দান্ত থ্রো স্টাম্প ছিটকে দেয়, ফলে নিকোলাস পুরান কোনও বল না খেলেই আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যেতে হল। ম্যাচের অষ্টম ওভারে ঘটে যখন স্ট্রাইকে থাকা ক্রিস গেইল এক্সট্রা কভারের দিকে বল খেলে দৌড়ে যায়। ডেভিড ওয়ার্নার তার ডানদিকে থাকা বল তুলে নিয়ে একটি থ্রো নিক্ষেপ করেছিলেন, যে কারণে স্টাম্পগুলি ছিটকে পড়ে।

Watch: Nicholas Pooran Goes For A Diamond Duck, Thanks To David Warner's Direct Hit

২০২১ সালের আইপিএলে প্রথমবারের মতো চার নম্বরে ব্যাট করা নিকোলাস পুরান ডায়মন্ড ডাক করে আউট হলেন। একই সাথে নিকোলাস পুরানের পক্ষে এটি চার ম্যাচের তৃতীয় ডাক ছিল, এটি তার পক্ষে দুর্ভাগ্যজনক হিসাবে প্রমাণিত হচ্ছে। এই ম্যাচ উভয় দলের জন্য একটি গুরুত্বপূর্ণ, দুই দলই ম্যাচের আগে বেশ কয়েকটি পরিবর্তন করেছে। সানরাইজার্স হায়দরাবাদ মণীশ পাণ্ডেকে বাদ দিয়ে সিনিয়র ব্যাটসম্যান কেদার যাদবকে দলে নিয়েছে, অন্যদিকে কেন উইলিয়ামসন মুজিব উর রহমানের জায়গায় খেলছেন। তৃতীয় পরিবর্তন হল সিদ্ধার্থ কৌল, ব্যাটসম্যান আবদুল সামাদ চোটের কারণে এই ম্যাচের বাইরে।

পাঞ্জাব কিংস ঝাই রিচার্ডসন ও রিলে মেরিডিথ উভয়কেই বাদ দিয়েছে এবং তাদের ব্যাটিং ইউনিটকে বাড়াতে মোসেস হেনরিক্স এবং ফ্যাবিয়ান অ্যালেনকে সুযোগ দিয়েছে। অন্যদিকে মুরুগান অশ্বিনকে দলে রাখা হয়েছে জালাজ সাক্সেনাকে বাদ দেওয়া হয়েছে। পাঞ্জাব কিংস তাদের তিনটি ম্যাচের মধ্যে একটিতে জিতেছে, এবং সানরাইজার্স এই বছর এখনও অবধি একটিও ম্যাচ জিততে পারেনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *