দেখুন : রোহিত শর্মার কোয়ারেন্টিনের রুটিন সম্বন্ধে জানতে চেয়েছেন মার্নাস লাবুশানে 1

চলতি বর্ডার গাভাস্কার ট্রফিতে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে ব্যাট ও বলের এক দুর্দান্ত লড়াই চলছে, তা বলাই যায়। কিন্তু টেস্ট ক্রিকেটের মত এমন দীর্ঘ সময়ের ফর্ম্যাটে শুধু ব্যাট ও বলের লড়াই ছাড়াও জরুরি হল মৌখিক যুদ্ধ। মৌখিক লড়াই অর্থাৎ স্লেজিং এ অস্ট্রেলিয়া সিদ্ধহস্ত, একথা বলতে অস্বীকার নেই। কিন্তু ইদানিং ভারতীয় ক্রিকেটারও এই নিয়ে বেশ আগ্রহী হয়ে উঠেছে।

দেখুন : রোহিত শর্মার কোয়ারেন্টিনের রুটিন সম্বন্ধে জানতে চেয়েছেন মার্নাস লাবুশানে 2

গত সিরিজ থেকে ভারতের হয়ে স্লেজিংয়ে বেশ নাম করে নিয়েছেন উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ। চলতি সিরিজের দ্বিতীয় ম্যাচেও তিনি একাধিকবার অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানদের উদ্দেশ্যে বেশ মজার মন্তব্য করেছেন, যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সর্বত্র। আর এবার তৃতীয় টেস্টে ঋষভ পন্থের এই কাজই করে চলেছেন অস্ট্রেলিয়ার তারকা ব্যাটসম্যান মার্নাস লাবুশানে। দ্বিতীয় দিনে শর্ট লেগে ফিল্ডিং করার সময়ে ভারতীয় ব্যাটসম্যানদের উদ্দেশ্যে বেশ কিছু মন্তব্য করেছিলেন।

Cricket Australia vs India, third Test 2021, score, day two, latest, Marnus Labuschagne, sledging, highlights, video | Fox Sports

আর এবার ভারতের তারকা ওপেনার রোহিত শর্মার সাথে বেশ মজার আলোচনা করছিলেন মার্নাস লাবুশানে। রোহিত শর্মা যখনই ব্যাট করছিলেন, তখনই বারংবার বেশ কিছু মন্তব্য উড়ে দিচ্ছিলেন লাবুশানে। মাঝে মধ্যে বলছিলেন, “এই ক্যাচ এসেছে, এই ক্যাচ এসেছে।” কখনও বা বল নীচু হয়ে গেলেও মজা করে গিয়েছেন। আর তারপর হিটম্যানের উদ্দেশ্যে মার্নাস লাবুশানে জিজ্ঞাসা করতে থাকেন তাঁর কোয়ারেন্টিনের রুটিন নিয়ে। শর্ট লেগে দাঁড়িয়ে তিনি রোহিতকে বলেন, “তুমি কোয়ারেন্টিনে কি করেছো?” যদিও এর উত্তর দেননি রোহিত।

চোট সারিয়ে যখন সিডনিতে এসেছিলেন রোহিত, তখন ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হয়েছে এই তারকা ওপেনারকে। আর সেই সময় রোহিত শর্মা কেমন কাটিয়েছেন, সে নিয়ে আগ্রহ প্রকাশ করেছেন মার্নাস লাবুশানে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *