ওয়াচ: দ্বিতীয় ইনিংস শুরু হওয়ার আগে মাঠে দর্শকদের সঙ্গে মস্তি করতে দেখা গেল মহেন্দ্র সিং ধোনিকে

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে দ্বিতীয় ওয়ানডে ম্যাচ চলছে। ভারতীয় দল প্রথমে ব্যাট করে ৫০ ওভারে মাত্র ২৫০রানই করতে পারে। বিরাট কোহলির দুর্দান্ত সেঞ্চুরি ছাড়া আর কোনো ব্যাটসম্যান ভালো প্রদর্শন করতে পারেন নি। গত ম্যাচে দুর্দান্ত প্রদর্শন করা মহেন্দ্র সিং ধোনি প্রথম বলেই আউট হয়ে যান। বিরাটের সেঞ্চুরির সঙ্গেই বিরাট কোহলি প্রাক্তন কিংবদন্তী ব্যাটসম্যান শচীন তেন্ডুলকরের সবচেয়ে কম ইনিংসে ৪০ ওয়ানডে আন্তর্জাতিক সেঞ্চুরি করার রেকর্ডকে পেছনে ফেলে দেন।

ধোনি ৯ বছর পর হলেন প্রথম বলে জিরো রানে আউট

ওয়াচ: দ্বিতীয় ইনিংস শুরু হওয়ার আগে মাঠে দর্শকদের সঙ্গে মস্তি করতে দেখা গেল মহেন্দ্র সিং ধোনিকে 1
HYDERABAD, INDIA – MARCH 02: MS Dhoni of India celebrates scoring his fifty runs during game one of the One Day International series between India and Australia at Rajiv Gandhi International Cricket Stadium on March 02, 2019 in Hyderabad, India. (Photo by Robert Cianflone/Getty Images)

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ৯ বছর পর প্রথম বলে আউট হলেন। এর আগে ধোনি অস্ট্রেলিয়ার বিরুদ্ধেই বিশাখাপট্টনমে আউট হয়েছিলেন । এদিনের ম্যাচে অস্ট্রেলিয়ার দল যখন ব্যাটিং করতে আসে তখন এমন দৃশ্য দেখতে পাওয়া যায় যা দেখে আপনার হাসতে বাধ্য হবেন।

ধোনি নিজের ফ্যানের সঙ্গে এভাবে করলেন মস্তি

যখন অস্ট্রেলিয়া ব্যাট করে সে তখন ভারতীয় দল মাঠে আসছিল। সেই সময় হঠাত করেই একজন দর্শক মাঠে চলেয়াসেন। তার সঙ্গে ধোনিও দৌড়তে থাকেন। ধোনি ওই দর্শককে খুব দৌড় করান।পরে তাকে ধোনি জড়িয়ে ধরেন। তারপর ওই দর্শক মাঠের বাইরে চলে যান। আপনিও দেখুন সেই ভিডিয়ো।

এখানে দেখুন ভিডিয়ো
https://twitter.com/account/suspended
বিজয় শঙ্কর ৪৬ রানের ইনিংস খেলেন

জানিয়ে দিই প্রথমে ব্যাট করে টিম ইন্ডিয়া ২৫০ রানে অলআউট হয়ে যায়। ভারতের হয়ে অধিনায়ক কোহলি সবচেয়ে বেশি ১১৬ রান করেন। কোহলিরপর বিজয় শঙ্কর ৪৬ রানের ইনিংস খেলেন যার জন্য তিনি ৪১ বলের মুখোমুখি হন আর পাঁচটি চার তথা একটি ছক্কা মারেন।

ওয়াচ: দ্বিতীয় ইনিংস শুরু হওয়ার আগে মাঠে দর্শকদের সঙ্গে মস্তি করতে দেখা গেল মহেন্দ্র সিং ধোনিকে 2
VISAKHAPATNAM, INDIA – FEBRUARY 24: MS Dhoni of India bats during game one of the T20I Series between India and Australia at ACA-VDCA Stadium on February 24, 2019 in Visakhapatnam, India. (Photo by Robert Cianflone/Getty Images)

অস্ট্রেলিয়ার হয়ে প্যাট কমিন্স চার উইকেট নেন। অ্যাডাম জম্পা দুই উইকেট পান। নাথন কুল্টার নাইল, গ্লেন ম্যাক্সওয়েল আর নাথান লিয়ঁ একটি করে উইকেট নেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *