ভিডিয়ো: ধোনির সেঞ্চুরির পর সামনে এল বিরাটের রিঅ্যাকশন, ভাইরাল হল ভিডিয়ো 1

গতকাল মঙ্গলবার ২৮মে কার্ডিফের সোফিয়া গার্ডেনে ভারত আর বাংলাদেশের মধ্যে আইসিসি একদিনের বিশ্বকাপের দ্বিতীয় প্র্যাকটিস ম্যাচ খেলা হয়েছে আর এই ম্যাচে বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট দল দুর্দান্ত মেজাজে জয় হাসিল করে বিশ্বকাপে নিজেদের প্রবলদাবীদারী প্রমান করে দেয়। টিম ইন্ডিয়া এই ম্যাচে ভীষণই ভাল প্রদর্শন দেখা আর এই ম্যাচ ৯৫ রানের বড়ো ব্যবধানে জিতে নেয়। ভারতীয় দলের জয়ে সবচেয়ে বড়ো ভূমিকা প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ১১৩ আর কেএল রাহুল ১০৮ রান করে পালন করেন। দুই খেলোয়াড়ই অসাধারণ শতকীয় ইনিংস খেলেন।

দুর্দান্ত কথা বলেছে ধোনির ব্যাট

ভিডিয়ো: ধোনির সেঞ্চুরির পর সামনে এল বিরাটের রিঅ্যাকশন, ভাইরাল হল ভিডিয়ো 2

ধরতে হলে তো লোকেশ রাহুল আর এমএ ধোনি দুজনেই দুর্দান্ত সেঞ্চুরি করেছেন, কিন্তু ম্যাচের প্রধান আকর্ষণের কেন্দ্র যদি কেউ থেকেছেন তো তিনি একমাত্র মহেন্দ্র সিং ধোনি। ধোনি গতকাল কার্ডিফের মাঠে বাংলাদেশের বোলারদের জমিয়ে ক্লাস নিয়েছেন। এমএস ধোনি মাত্র ৭৮ বলের মুখোমুখি হয়ে ১১৩ রানের বিস্ফোরক ইনিংস খেলেন। নিজের এই বিস্ফোরক ইনিংসে ধোনি আটটি চার এবং সাতটি গগনচুম্বি ছক্কাও মারেন। এই ইনিংসে মহেন্দ্র সিং ধোনির স্ট্রাইকরেট প্রায় ১৪৫ এর থেকেছে। প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি নিজের সেঞ্চুরিও একটি লম্বা ছক্কার সঙ্গে পূর্ণ করেন। ধোনি যেমনই ছক্কা মারেন তেমনই অধিনায়ক বিরাট কোহলি ভীষণই অভাবনীয় মেজাজে তার সেঞ্চুরিতে খুশি প্রকাশ করেন। কিং কোহলি মহেন্দ্র সিং ধোনির সেঞ্চুরির পর এমন একটা রিঅ্যাকশন দেন যা সোশ্যাল মিডিয়ায় বর্তমান সময় খুবই দ্রুতভাবে ভাইরাল হচ্ছে।

এখানে দেখুন কোহলির রিঅ্যাকশন

ধোনির সেঞ্চুরির পর না শুধু কোহলি বরং পুরো টিম ইন্ডিয়াকে ভীষনই খুশি দেখা আর সকলেই উঠে দাঁড়িয়ে ধোনির সেঞ্চুরির অভিবাদন গ্রহণ করেন। আপনাদের সকলকেই জানিয়ে দিই যে বিশাকাপে ভারতীয় দল নিজেদের অভিযানের শুরু বুধবার ৫জুন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হতে চলা ম্যাচ দিয়ে করবে। আর দুই দলের মধ্যে এই ম্যাচ সাউথহ্যাম্পটনের মাঠে খেলা হবে।

ভিডিয়ো: ধোনির সেঞ্চুরির পর সামনে এল বিরাটের রিঅ্যাকশন, ভাইরাল হল ভিডিয়ো 3

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *