ভিডিয়ো: নিউজিল্যান্ডের বিরুদ্ধে সস্তায় আউট হওয়ার পর রাহুল করলেন এই লজ্জাজনক ব্যবহার

ভারতীয় ক্রিকেট দল যেমনই ইংল্যান্ডের মাটিতে নিজেদের পা রেখেছে তেমনই সমস্ত দেশবাসীর বিশ্বকপা জেতার আশা আরো বেশি বেড়ে গিয়েছে। কিন্তু এর আগে টিম ইন্ডিয়া বিশ্বকাপে অভিযান শুরু করত, তার আগেই সমর্থকদের আশায় একটা বড়ো ধাক্কা লাগে। বিশ্বকাপে জেতার ফেবারিট হিসেবেমনেকরা বিরাট অ্যান্ড কোম্পানি নিজেদের প্রথম প্র্যাকটিস ম্যাচেই নিউজিল্যান্ডের বিরুদ্ধে হেরে যায়। কেনিংটন ওভালে শনিবার ২৫ আগষ্ট ভারত আর নিউজিল্যান্ডের মধ্যে আইসিসি একদিনের বিশ্বকাপের চতুর্থ প্র্যাকটিস ম্যাচ খেলা হয়েছে আর এই ম্যাচে কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন কিউয়ি দল ৬ উইকেটে জিতে নেয়।

রাহুল হারালেন সুযোগ

SYDNEY, AUSTRALIA – NOVEMBER 25: Lokesh Rahul of India looks dejected after being dismissed by Glenn Maxwell of Australia during game three of the International Twenty20 series between Australia and India at the Sydney Cricket Ground on November 25, 2018 in Sydney, Australia. (Photo by Jason McCawley/Getty Images)

প্র্যাকটিস ম্যাচে ভারতীয় দল টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। আর রবীন্দ্র জাদেজাকে (৫৪) বাদ দলে আর কোনো খেলোয়াড়ই টিকে থাকার সাহস দেখাতে পারেননি। রোহিত শর্মা আর শিখর ধবন ২, অধিনায়ক বিরাট কোহলি ১৮, কেএল রাহুল ৬, এমএস ধোনি ১৭ আর দীনেশ কার্তিক ৪ রান করে আউট হন। বিজয় শঙ্করের চোট থাকায় চতুর্থ নম্বরে রাহুলকে ব্যাট করতে পাঠানো হয়। আইপিএলে দুর্দান্ত ফর্মে দেখানো রাহুল এই ম্যাচে মাত্র ১০ বল খেলেন আর মাত্র একটি চারের সাহায্যে ৬ রান করতে সফল হন। রাহুলকে ট্রেন্ট বোল্ট বোল্ড করে দেন।

আউট হওয়ার পর রাহুল করলেন এই ব্যবহার

ট্রেন্ট বোল্টের বলে বোল্ড হওয়ার পর কেএল রাহুল এমন কিছু করলেন যা সম্ভবত তার করা উচিত হয়নি। আসলে ট্রেন্ট বোল্টের দ্বারা বোল্ড হওয়ার পর লোকে রাহুল নিজের রাগ বলের উপর দেখান আর বলকে জোরে লাথি মেরে বসেন।

এখানে দেখুন ভিডিয়ো:

পাবেন দ্বিতীয় সুযোগ

নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে যতই ২৭ বছর বয়েসী রাহুল সস্তায় আউট হয়ে যান কিন্তু তার কাছে এখনো একটা সুযোগ থাকবে বড়ো রান করার। ভারতীয় বিশ্বকাপ দল নিজেদের দ্বিতীয় প্র্যাকটিস ম্যাচ বাংলাদেশের বিরুদ্ধে মঙ্গলবার ২৮ মে কার্ডিফের মাঠে খেলবে। এই ম্যাচে যদি রাহুল চার নম্বরে বড়ো ইনিংস খেলে দেন তো নিশ্চিতভাবেই বিশ্বকাপে হতে চলা ম্যাচের জন্য তিনি নিজের দাবীদারী আরো মজবুত করে ফেলবেন।

আরও পড়ুন

আম্বাতি রায়ডুকে বিশ্বকাপ দলে সুযোগ না দেওয়ায় মহম্মদ আজহারউদ্ধিন একে করলেন দায়ী

আম্বাতি রায়ডুকে বিশ্বকাপ দলে সুযোগ না দেওয়ায় মহম্মদ আজহারউদ্ধিন একে করলেন দায়ী
বিশ্বকাপ ২০১৯ ভারতীয় দলের জন্য যথেষ্ট রোমাঞ্চকর থেকেছে, এখন আপনি ভাবছেন বিশ্বকাপ শেষ হয়েছে এক সপ্তাহ হয়ে...

বিশ্বকাপ ফাইনাল নিয়ে অ্যাম্পায়ার কুমার ধর্মসেনার বড়ো খোলসা, বললেন ইংল্যান্ড বলছে মিথ্যে কথা

বিশ্বকাপ ফাইনাল নিয়ে অ্যাম্পায়ার কুমার ধর্মসেনার বড়ো খোলসা, বললেন ইংল্যান্ড বলছে মিথ্যে কথা
ইংল্যান্ড কিরকেট দল বিশ্বকাপ ২০১৯এর খেতাব তো জিতে নিয়েছে, কিন্তু এই টুর্নামেন্ট শেষ হওয়ার পরও ওই বিতর্কিত...

এমএস ধোনির অবসর নিয়ে বললেন এমএসকে প্রসাদ, ঋষভ পন্থকে করছেন ভবিষ্যতের জন্য তৈরি

মুম্বাইতে হওয়া বৈঠকে নির্বাচক প্রধান এমএসকে প্রসাদ জানিয়েছেন যে টিম ম্যানেজমেন্ট ঋষভ পন্থের মত তরুণদের ভবিষ্যতের জন্য...

ওয়েস্টইন্ডিজ সফরে এই তিন খেলোয়াড় যদি ফ্লপ হন, তো আর কখনো পাবেন না টিম ইন্ডিয়ায় জায়গা

ওয়েস্টইন্ডিজ সফরে এই তিন খেলোয়াড় যদি ফ্লপ হন, তো আর কখনো পাবেন না টিম ইন্ডিয়ায় জায়গা
বিশ্বকাপ শেষ হওয়ার পর এখন সকলের নজর ওয়েস্টইন্ডিজ সফরের দিকে রয়েছে যা ৩ আগস্ট থেকে শুরু হতে...

ওয়েস্ট ইন্ডিজের সফরের আগে ক্রিকেট কেরিয়ার নিয়ে বড়সড়ো সিদ্ধান্ত মহেন্দ্র সিং ধোনির

সমস্ত জল্পনার অবসান ঘটালেন মহেন্দ্র সিং ধোনি।একদিকে যখন তার একদিকে তার অবসর নিয়ে আলোচনা তুঙ্গে ভারতীয় ক্রিকেট...