ভিডিও: গেইলের কাছে ছয় খাওয়ার পরের বলেই প্রতিশোধ নিলেন রাবাডা 1

 

দক্ষিণ আফ্রিকা এবং দিল্লির ক্যাপিটালস পেসার ক্যাগিসো রাবাদা আবারও প্রমাণ করলেন যে কেন তিনি একটি শক্তিশালী ছক্কার কারণে ধূমপানের পরে ‘ইউনিভার্সাল বস’ ক্রিস গেইলকে ছুঁড়ে মারার পরে আধুনিক যুগের অন্যতম সেরা ফাস্ট বোলার। রাবাডার ওভারে যখন ঘটল ক্রিস গেইল, বেশিরভাগ ফিল্ডিং বিধিনিষেধ তৈরির প্রয়াসে, ডিগ্রি-ব্যাকওয়ার্ড স্কোয়ার-লেগে অপ্রয়োজনীয় ছয়টির জন্য কাগিসো রাবাদার একটি ধারালো বলে আউট করলেন।

ভিডিও: গেইলের কাছে ছয় খাওয়ার পরের বলেই প্রতিশোধ নিলেন রাবাডা 2

রাবাদা অবশ্য উজ্জ্বল হয়ে ফিরে আসেন পরের দিকে ডেলিভারিতে ক্রিস গেইলকে আউট করেন। কাগিসো রাবাদা সম্ভবত কোনও ইয়র্কর করার লক্ষ্য রেখেছিলেন তবে একটি তীক্ষ্ণ দোল পূর্ণ টস ছুঁড়ে ফেলতে গিয়ে তিনি এক মাইলের ব্যবধানে এটি মিস করেছিলেন। কাগিসো রাবাদার কাছ থেকে আরেকটি তীব্র বাম্পারের প্রত্যাশা করে ক্রিস গেইল নিজেকে অন্য টানা শটে বলার মতো অবস্থানে নামিয়ে নিলেন।

ভিডিও: গেইলের কাছে ছয় খাওয়ার পরের বলেই প্রতিশোধ নিলেন রাবাডা 3

কিন্তু তার নিখুঁত হতাশার বলে বলটি শেষ মুহুর্তে লেগ-স্টাম্পের কাছ থেকে দুলিয়ে নিজের মিডল এবং অফ-অফ গোলমাল করতে থাকে। গেইলকে বরখাস্ত করা হ’ল অনেক ওভারে কাগিসো রাবাদার হয়ে দ্বিতীয় উইকেট। নিজের প্রথম ওভারেই তিনি প্রভাসিমরন সিংকে বরখাস্ত করেছিলেন, যিনি দক্ষিণ আফ্রিকার বোল্টারের অতিরিক্ত কভারটি আঁকতে গিয়ে স্টিভ স্মিথকে ধন্যবাদ জানাতে পারেননি, যিনি আরও একটি ফ্রিকিশ ক্যাচ নিয়েছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *