ফ্লাইট বুঝতে পারলেন না, জনি বেয়ারস্টোর স্টাম্পিংয়ে আউট মোসেস হেনরিক্স 1

চেন্নাইয়ের মাঠে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ব্যাটিং করতে নামার পর ধরাশায়ী পাঞ্জাব কিংস। যদিও দলের অলরাউন্ডার মোসেস হেনরিক্স বেশিরভাগ পাঞ্জাব কিংসের ব্যাটসম্যানের তুলনায় খুব ভাল খেলছিলেন তবে তিনি শেষ পর্যন্ত ভালো ব্যাটিং করতে পারেননি এবং ডিফেন্ডিংয়ের জন্য তার দলকে একটি ভাল স্কোর দিতে পারেননি। সানরাইজার্স উইকেটকিপার জনি বেয়ারস্টো স্টাম্পিংয়ের প্রভাবে অভিষেক শর্মার দ্বিতীয় শিকার হন হেনরিক্স। ম্যাচের ১৪ তম ওভারে ডেভিড ওয়ার্নার অভিষেক শর্মাকে উইকেট তোলার জন্য ফিরিয়ে আনলে এই ঘটনা ঘটে।

Watch: Jonny Bairstow Affects A Stumping As Moises Henriques Gets Beaten In Flight

অভিষেক শর্মা বল হাতে একটি ছক্কার খেয়ে গিয়েছিলেন এবং পরের বলে এক রান দেন; তবে তৃতীয় বলে উইকেট পান। ততক্ষণে ১৪ রানে পৌঁছে যাওয়া হেনরিক্স হার স্বীকার করে ফিরে যান। জনি বেয়ারস্টোর বল হাতে নেন ও স্টাম্পকে ছিটকে দেন। পর্যাপ্ত সময় থাকায় ফ্লাইট হয়েছিল বল। এর আগে তিনি দীপক হুডাকে আউট করেছিলেন অভিষেক শর্মা, এটি তার দ্বিতীয় উইকেটও ছিল। হেনরিক্সের বিদায়ের আগে পাঞ্জাব কিংসের অধিনায়ক কেএল রাহুল, ক্রিস গেইল, মায়াঙ্ক আগরওয়াল, নিকোলাস পুরান এবং দীপক হুডার মতো মূল ব্যাটসম্যানরা আউট হয়ে ফিরে গিয়েছিল। কেউই বড় স্কোর করতে পারেনি।

Moises Henriques

পাঞ্জাব কিংস তাদের তিনটি ম্যাচের মধ্যে একটিতে জিতেছে, এবং সানরাইজার্স এই বছর এখনও অবধি একটিও ম্যাচ জিততে পারেনি। এই ম্যাচ উভয় দলের জন্য একটি গুরুত্বপূর্ণ, দুই দলই ম্যাচের আগে বেশ কয়েকটি পরিবর্তন করেছে। সানরাইজার্স হায়দরাবাদ মণীশ পাণ্ডেকে বাদ দিয়ে সিনিয়র ব্যাটসম্যান কেদার যাদবকে দলে নিয়েছে, অন্যদিকে কেন উইলিয়ামসন মুজিব উর রহমানের জায়গায় খেলছেন। তৃতীয় পরিবর্তন হল সিদ্ধার্থ কৌল, ব্যাটসম্যান আবদুল সামাদ চোটের কারণে এই ম্যাচের বাইরে।

Leave a comment

Your email address will not be published.