ভিডিও: হতাশ কেন উইলিয়ামসন আউট হয়ে মাঠেই বিরক্তি প্রকাশ করলেন 1

 

 

সানরাইজার্স হায়দ্রাবাদের এই মরসুমে নতুন অধিনায়ক কেন উইলিয়ামসন তার আইপিএল ২০২১-তে অধিনায়কত্বের প্রথম ম্যাচ একেবারেই ভালো শুরু করেননি। কেন উইলিয়ামসনের অদ্ভুত অধিনায়কত্ব কৌশল ইতিমধ্যেই বিপক্ষ দল রাজস্থান রয়্যালসকে এগিয়ে দিয়েছে। হায়দ্রাবাদের বোলারদের নিয়ে তিনি একেবারেই ভালো নেতৃত্ব দিতে পারেননি, যার মধ্যে জস বাটলার দুর্দান্ত রান তুলতে পেরেছিলেন। ২২১ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ডানহাতি ব্যাটসম্যান কেন খুব বেশি পার্থক্য না করেই চলে গেলেন, হতাশা প্রকাশ করলেন।

Kartik Tyagi

প্রয়োজনীয় রান রেটের কারণে অধিনায়ক নিজেকে চাপে ফেললে কেন উইলিয়ামসন ১৩ তম ওভারে আউট হন। ৩০ বছর বয়সী কেন আগের বলের সাথে প্রথম বাউন্ডারি পেয়েছিলেন, ফাইন লেগ অঞ্চলে ডেলিভারিটি খেলেন। উইলিয়ামসন একটি ছক্কা মিড উইকেটে মারতে চেয়েছিলেন এবং টানা শট খেলেন। দুর্ভাগ্যক্রমে এটি সরাসরি ক্রিস মরিসের হাতে গিয়েছিল, যিনি কার্তিক তিয়াগীর বলে একটি সহজ ক্যাচ নিয়েছিলেন, অধিনায়ক কেন ২১ বলে ২০ রান করেছিলেন।

Kane Williamson
এর আগে টস জিতে কেন উইলিয়ামসন বোলিংয়ের সিদ্ধান্ত নেন এবং নিজের দলে তিনটি পরিবর্তন করেছিলেন। অরেঞ্জ বাহিনী মর্মাহতভাবে ডেভিড ওয়ার্নারকে তাদের দল থেকে সরিয়ে নিয়ে মহম্মদ প্রথম একাদশে জায়গা দেয়। তারা ভুবনেশ্বর কুমার এবং আবদুল সামাদের হয়ে জগদিশ সুচিথ এবং সিদ্ধার্থ কৌলকেও বসিয়ে দিয়েছিল। অন্যদিকে, রাজস্থান রয়্যালস অনুজ রাওয়াতকে শিবম দুবের জায়গায় দলে এনে একটি পরিবর্তন করেছিলেন। রাজস্থান রয়্যালস ২২০ রানে শেষ করে জোস বাটলার ৬৪ বলে ১২৪ রান সংগ্রহ করেন, অধিনায়ক সঞ্জু স্যামসন ৪৮ রানের অবদান রেখেছিলেন। উইলিয়ামসনের আগে হায়দরাবাদ উইকেট হারিয়েছিল মনীশ পান্ডে, জনি বেয়ারস্টো এবং বিজয় শঙ্করের। চলতি মরসুমে উভয় দলের পক্ষে এটি সপ্তম ম্যাচ। দুটি দল, যারা ছয়টি ম্যাচ খেলেছে, এখনও পর্যন্ত হতাশার পারফর্মেন্স করেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *