ভিডিও: একটি বলের মুখোমুখি না হয়েই আউট কেকেআর অধিনায়ক মর্গ্যান 1

 

মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্সে। এই ম্যাচে নাইট অধিনায়ক ইয়ন মর্গ্যান ডায়মন্ড ডাক করে রান আউট হয়েছে। মর্গ্যানের আউট দায়িত্বজ্ঞানহীন। অধিনায়ক ইয়ন মর্গ্যানের উইকেট হারিয়ে কলকাতা নাইট রাইডার্সের অবস্থা আরও খারাপের দিকে যায়। রাহুল ত্রিপাঠীর সাথে সংমিশ্রণের অভাবে নন স্ট্রাইকারে থাকা ইয়ন মর্গ্যান রান আউট হয়ে ফিরে যান। ক্রিস মরিস তাকে দ্রুত রান আউট করে।

ভিডিও: একটি বলের মুখোমুখি না হয়েই আউট কেকেআর অধিনায়ক মর্গ্যান 2
১১ তম ওভারের মাত্র ৬১ রানে আউট হয় মর্গ্যান। রাহুল ত্রিপাঠি সিঙ্গল নেওয়ার চেষ্টা করেছিলেন। বলটি ইয়ন মর্গ্যানের পায়ের আঙুলের শেষ প্রান্তে এসে বল বোলার ক্রিস মরিসের কাছে যায়। ততক্ষণে অনেক দূরে চলে গিয়েছিল, বলটি খুব বেশি এগিয়ে যায়নি। মরিস বল তুলে নন-স্ট্রাইকারের এন্ডে স্টাম্পগুলিকে ফেলে দেয়।

মর্গ্যান এই বছর আইপিএলে খুব একটা ভালো পারফর্ম করেনি। এর আগে শুভমান গিল এবং নীতীশ রানা দ্রুত আউট হয়। নির্ধারিত ২০ ওভারে নয় উইকেট হারিয়ে মাত্র ১৩৩ রান করেছে কলকাতা নাইট রাইডার্স দল। এই ম্যাচে অফ স্পিন বোলার ও অলরাউন্ডার প্রভাব ফেলতে শুরু করতে পারে ভেবে অ্যান্দ্রে রাসেল, ইয়ন মর্গ্যান এবং দীনেশ কার্তিকের মতো ব্যাটসম্যান থাকতে সুনীল নারিনকে ব্যাট করতে পাঠায় কলকাতা নাইট রাইডার্সের ম্যানেজমেন্ট। সেই চাল সফল হয় না, চেতন সাকারিয়ার বোলিংয়ে নীতীশ রানাকে আউট করার পরে নারিনকে চার নম্বরে পাঠানো হয়েছিল। নারিন দুর্দান্ত বাউন্ডারি দিয়ে শুরু করলেও জয়দেব উনাদকাটের বলে আউট হয়ে ফিরে যান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *