WATCH: ফাফ দু’প্লেসি-ধ্রুব শোয়ে মিলে ধরলেন এই শতাব্দীর সেরা ক্যাচ, দেখুন ভিডিয়ো

চেন্নাই সুপার কিংসের জন্য এই আইপিএল এখনো পর্যন্ত দুর্দান্ত গিয়েছে। চেন্নাইয়ের দল এখনো পর্যন্ত এই আইপিএলে ৯টি ম্যাচ খেলেছে যার মধ্যে তারা ৭টি ম্যাচে জয় হাসিল করেছে। চেন্নাই সুপার কিংস তাদের পরের ম্যাচ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে তাদেরই ঘরের মাঠে খেলছে।

মহেন্দ্র সিং ধোনি জেতে টস

WATCH: ফাফ দু’প্লেসি-ধ্রুব শোয়ে মিলে ধরলেন এই শতাব্দীর সেরা ক্যাচ, দেখুন ভিডিয়ো 1

আইপিএলের ৩৮তম ম্যাচ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু আর চেন্নাই সুপার কিংসের মধ্যে খেলা হচ্ছে। এই ম্যাচে চেন্নাইয়ের দল টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করতে নেমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর শুরুটা খারাপ হয়। ব্যাঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি ইনিংসের শুরুতেই আউট হয়ে যান। ব্যাঙ্গালুরুর হয়ে এই ম্যাচে পার্থিব প্যাটেল দুর্দান্ত ব্যাটিং করে ৫৩ রান করেন। এবি ডেভিলিয়র্সের ২৫ আর মইন আলি ২৬ রানের সৌজন্যে ব্যাঙ্গালুরুর দল ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬১ রান করে।

ধ্রুব আর ফাফ দু’প্লেসি ধরেন দুর্দান্ত ক্যাচ

WATCH: ফাফ দু’প্লেসি-ধ্রুব শোয়ে মিলে ধরলেন এই শতাব্দীর সেরা ক্যাচ, দেখুন ভিডিয়ো 2

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর ইনিংসের ১৭তম ওভারে ইমরান তাহিরের তৃতীয় বলে মার্কস স্টোইনিস লম্বা ছক্কা মারার চেষ্টা করেন, কিন্তু বাউন্ডারিতে দাঁড়ানো ফা দুপ্লেসি বল ক্যাচ করে নেন, কিন্তু তিনি নিজেকে সামলাতে পারেননি আর বাউন্ডারির ভেতরে পড়ে যেতে থাকেন। কিন্তু পড়ার আগেই তিনি বলটি হাওয়ায় ছুঁড়ে দেন যা সেখানে দাঁড়ানো ধ্রুব শোরে সহজেই ধরে নেন। এই ক্যাচ দেখে স্বয়ং মার্কস স্টোইনিসও আশ্চর্যচকিত হয়ে যান।

ক্যাপ্টেন কুল এই ম্যাচে করেছেন প্রত্যাবর্তন

WATCH: ফাফ দু’প্লেসি-ধ্রুব শোয়ে মিলে ধরলেন এই শতাব্দীর সেরা ক্যাচ, দেখুন ভিডিয়ো 3

গত ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে ম্যাচে খেলতে না পারা চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি প্রত্যাবর্তন করেন আর এই ম্যাচে বিরাট কোহলি ক্যাচও ধরেন। এই ম্যাচে ধোনির প্রত্যাবর্তন ছাড়াও ব্র্যাভোও চোট থেকে প্রত্যাবর্তন করেছেন আর নিজের দলের হয়ে ২টি উইকেট নিয়েছেন।

এখানে দেখুন ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *