ডানদিকে দৌড়ে ডেভিড ওয়ার্নারের দুরন্ত ক্যাচ, প্রথম ম্যাচেই ব্যর্থ হয়ে আউট ফেবিয়ান অ্যালেন 1

ধরাশায়ী ব্যাটিং লাইন আপ পাঞ্জাব কিংসের। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে পাঞ্জাব কিংস নিয়মিত উইকেট হারিয়ে ফেলছিল। এরই মধ্যে সানরাইজার্স হায়দরাবাদে অধিনায়ক ডেভিড ওয়ার্নার ফ্যাবিয়ান অ্যালেনকে ইনিংস তৈরি করতে দেননি। একটি ট্র্যাক যেখানে ক্রিজের বাইরে যাওয়ার পক্ষে সবচেয়ে শক্তিশালী বিকল্প হিসাবে প্রমাণিত হয়েছে, সানরাইজার্স হায়দরাবাদ আরও একবার পাঞ্জাব কিংসের ব্যাটসম্যান ফ্যাবিয়ান অ্যালেনকে আউট করে (১১ বলে ১১ রান করেছেন)।

David Warner, Fabian Allen

ম্যাচের ১৭ তম ওভারের চতুর্থ বলে যখন ফ্যাবিয়ান অ্যালেন বাঁ-হাতি পেসার খলিল আহমেদের বল ব্যাটের সাথে সংযোগ করতে ব্যর্থ হয়েছিল, তখনই আউট হয়ে যান তিনি। খলিল আহমেদ বলটি শর্ট করে ফেললেন তবে গতি ছাড়িয়ে এগিয়ে গেলেন এবং বাঁ-হাতি পেসারকে ফ্ল্যাট-ব্যাট করতে গিয়ে অ্যালেন কেবল ব্যাটের নীচের প্রান্ত দিয়ে বলটিকে এক্সট্রা কভারের দিকে পাঠান। অধিনায়ক ডেভিড ওয়ার্নার তার ডানদিকে দৌড়ে যাওয়ার সাথে সাথে ডাইভ মেরে ক্যাচ ধরে নেন। অ্যালেনের উইকেট ওয়েস্ট ইন্ডিয়ান অলরাউন্ডার এবং শাহরুখ খানের হার্ড-হিট ইন্ডিয়ান ব্যাটসম্যানের মধ্যে ১৯ রানের জুটির অবসান ঘটিয়েছিল।

Khaleel Ahmed, David Warner

চেন্নাইয়ে নিয়মিত উইকেটে হারায় প্রথমে ব্যাটিং করা দলগুলি। এছাড়াও এদিন রশিদ খান পাঞ্জাব কিংসের ওপেনার মায়াঙ্ক আগরওয়ালকে (২৫ বলে ২২ রান) এক দুর্ধর্ষ ক্যাচ নিয়ে আউট করেছেন। আগের ম্যাচে ভালো খেলা পাঞ্জাব কিংসের ওপেনারের মারা বল শর্ট মিড উইকেটে দুর্দান্ত একটি ক্যাচ নেন রশিদ। খলিল আহমেদের বলে আফগান লেগ-স্পিনার এই ক্যাচ নিয়ে মায়াঙ্ক আগরওয়ালকে প্যাভিলিয়নের রাস্তা দেখান। শেষমেশ নির্ধারিত ২০ ওভারে পাঞ্জাব কিংস ১২০ রান করে অলআউট হয়ে যায়। রান তাড়া করতে নেমে ১৮.৪ ওভারেই মাত্র এক উইকেট হারিয়ে জয় পেয়ে যায় হায়দরাবাদ। ৫৬ বলে ৬৩ রান করে নট আউট থাকেন হায়দরাবাদ ওপেনার জনি বেয়ারস্টো।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *