বল ট্যাম্পারিং বিতর্কে নাম আসার পর লীডস টেস্টে বোলারদের এভাবে সাহায্য করতে ধরা পড়লেন ওয়ার্নার, ভিডিয়ো ভাইরাল

লীডসে চলতি অ্যাসেজ ২০১৯ এর তৃতীয় টেস্ট ম্যাচ এই সময় নিজের সবচেয়ে রোমাঞ্চক মোড়ে এসে দাঁড়িয়েছে। ইংল্যান্ডের দলের সামনে ৩৫৯ রানের লক্ষ্য রয়েছে আর টেস্ট ম্যাচে এখনো পুরো দুদিন বাকি রয়েছে। এই তৃতীয় দিনের খেলা শেষ হওয়া পর্যন্ত ইংল্যাণ্ডের স্কোর দাঁড়িয়েছে ১৫৬/৩।

ডেভিড ওয়ার্নার জিতেছেন সকলের মন

বল ট্যাম্পারিং বিতর্কে নাম আসার পর লীডস টেস্টে বোলারদের এভাবে সাহায্য করতে ধরা পড়লেন ওয়ার্নার, ভিডিয়ো ভাইরাল 1

লীডস টেস্ট ম্যাচের তৃতীয় দিন মাঠে ডেভিড ওয়ার্নারের একটা দারুণ স্পোর্টসম্যান স্পিরিট দেখা গিয়েছে। আসলে তৃতীয় দিন মাঠে এমন কিছু দেখা গিয়েছে যা দেখার পর প্রত্যেক সমর্থকের মনে ওয়ার্নারের প্রতি সম্মান আরো বেশি বেড়ে গিয়েছে। এ কথা সকলেই জানেন যে টেস্ট ক্রিকেটে বোলারদের কাজ সবচেয়ে গুরুত্বপূর্ণ মনে করা হয়। ডেভিড ওয়ার্নারও এই বিষয়টিকে ধ্যান রেখেছেন আর তিনি নিজের সতীর্থ খেলোয়াড় জোরে বোলার জোশ হেজলউডকে ক্লান্ত হওয়া থেকে বাঁচাতে ওভারের মাঝে তার ক্যাপ অ্যাম্পায়ারের কাছে পৌঁছনোর কাজ করেছেন। ডেভিড ওয়ার্নার দূর থেকে দৌড়ে আসেন আর অ্যাম্পায়ারকে তার টুপিটি দেন।

ডেভিড ওয়ার্নার এমনটা এই জন্য করেছেন যাতে জোশ হেজেলউড নিজের শক্তি বাঁচাতে পারেন আর নিজের ধ্যান ইংল্যাণ্ডের ব্যাটসম্যানদের আউট করার দিকেই কেন্দ্রিত করতে পারেন। ওয়ার্নাদের এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হচ্ছে।

ব্যাট হাতে এখন পর্যন্ত থেকেছেন নিশ্চুপ

বল ট্যাম্পারিং বিতর্কে নাম আসার পর লীডস টেস্টে বোলারদের এভাবে সাহায্য করতে ধরা পড়লেন ওয়ার্নার, ভিডিয়ো ভাইরাল 2

ব্যাটসম্যান হিসেবে ডেভিড ওয়ার্নারের জন্য এই অ্যাসেজ সিরিজ এখনো পর্যন্ত বিশেষ ভাল প্রমানিত হয়নি। তিন টেস্ট ম্যাচের ছটি ইনিংসে তার ব্যাট থেকে ১৩.১৬ সাধরণ গড়ে মাত্র ৭৯ রানই এসেছে। লীডস টেস্টের প্রথম ইনিংসে তিনি ৬১ রান করতে সফল হয়েছেন। এর আগে ২০১৮য় দক্ষিণ আফ্রিকা সফরে ডেভিড ওয়ার্নার বল ট্যাম্পারিং বিতর্কে ফেঁসে গিয়েছিলেন আর ক্রিকেট অস্ট্রেলিয়া তার আর স্টিভ স্মিথের উপর এক বছরের কড়া ব্যানও লাগিয়েছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *