দেখুন : অস্ট্রেলিয়ার অধিনায়ক থেকে সোজা ওয়াটার বয়ের কাজ করতে নামলেন টিম পেইন, শুরু হয়েছে ট্রোল 1

গত কয়েক দিন অস্ট্রেলিয়া টেস্ট দলের অধিনায়ক টিম পেইনের পক্ষে বেশ কঠিন ছিল। অস্ট্রেলিয়া ভারতের বিরুদ্ধে সম্প্রতি বর্ডার গাভাস্কার ট্রফিতে ২-০ ব্যবধানে পরাজিত হয়েছিল। আর এর জেরে ভারত অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজে দুই বার অস্ট্রেলিয়াকে পরাজিত করেছিল, আর সেই দুই বারই অস্ট্রেলিয়া দলের নেতৃত্বে ছিলেন টিম পেইন। উইকেটের পিছন থেকে স্লেজিং করার পরেও ক্যাচ ফেলে দেওয়ার কারণে টিম পেইন অনেক সমালোচনার শিকার হন।

দেখুন : অস্ট্রেলিয়ার অধিনায়ক থেকে সোজা ওয়াটার বয়ের কাজ করতে নামলেন টিম পেইন, শুরু হয়েছে ট্রোল 2

আর এবার ফের শিরোনামে চলে এলেন অস্ট্রেলিয়ার টেস্ট টিমের অধিনায়ক। বিগ ব্যাশ লিগ ২০২১ এর টুর্নামেন্টে হোবার্ট হারিকেনের হয়ে খেলতে নেমেছেন অভিজ্ঞ উইকেটকিপার টিম পেইন। কিন্তু হোবার্ট হারিকেনসের মিডিয়া টিম একটি ফটো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন, আর তা মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে দেখা গিয়েছে, অস্ট্রেলিয়া টেস্ট দলের অধিনায়ক এখন ওয়াটার বয়ের ভূমিকা পালন করছেন এবং খেলোয়াড়দের জন্য জল নিয়ে ফিরছিলেন।

আর সেই নিয়ে সোশ্যাল মিডিয়ার লোকেরা টিম পেইনকে তীব্রভাবে ট্রোল করতে শুরু করেছিল। টেস্ট সিরিজ শেষ হওয়ার পরে টিম পেইন বিগ ব্যাশ লিগে তাঁর দলে যোগ দিয়েছেন। সদ্য সমাপ্ত সিরিজে রবিচন্দ্রন অশ্বিনের সাথে স্লেজিংয়ের জন্য পেইনকে তীব্র সমালোচনা করা হয়েছিল। শুধু তাই নয়, পেইনকে উইকেটের পিছনে খুবই অস্বাচ্ছন্দ্যময় দেখাচ্ছিল এবং ক্যাচও ফেলেছেন বেশ কিছু, যার কারণে সিরিজে অস্ট্রেলিয়ার অবস্থা আরও খারাপ হয়েছিল। আর এবার যখন এই ধরণের ছবি শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়, তখন টিম পেইনকে নিয়ে এই ধরণের মজাদার ট্রোল হয়েছে।

ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার প্রথম টেস্ট ম্যাচটি অ্যাডিলেডে খেলা হয়েছিল, যা অস্ট্রেলিয়া আট উইকেটে জিতেছিল। এর পরে ভারত মেলবোর্ন টেস্ট জিতে সিরিজে ১-১ গোলে। সিডনি টেস্ট দুটি দলের মধ্যে ড্র হয় এবং ব্রিসবেনে ঐতিহাসিক জয় পেয়ে ভারত সিরিজটি দখল করে।

Leave a comment

Your email address will not be published.