ভিডিয়ো: আরো একবার দেখতে পাওয়া গেল ভারত বিরোধী অ্যাম্পায়ারিং, ময়ঙ্ককে দেওয়া হয়েছিল ভুল আউট

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে দুই ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ জামাইকার সাবিনা পার্ক ক্রিকেট স্টেডিয়ামে খেলা হচ্ছে। এই দ্বিতীয় টেস্ট ম্যাচের টস ওয়েস্টইন্ডিজের দল জেতে আর প্রথমে বল করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করতে নেমে ভারতীয় দলের ওপেনার কেএল রাহুল দ্রুত আউট হয়ে যান, কিন্তু ময়ঙ্ক আগরওয়াল দুর্দান্ত হাফসেঞ্চুরি করেন।

অ্যাম্পায়ার ময়ঙ্ক আগরওয়ালকে দিয়েছিলেন ভুল আউট

ভিডিয়ো: আরো একবার দেখতে পাওয়া গেল ভারত বিরোধী অ্যাম্পায়ারিং, ময়ঙ্ককে দেওয়া হয়েছিল ভুল আউট 1

এই ম্যাচে ভারতীয় দলের ইনিংসের ৪০তম ওভার ওয়েস্টইন্ডিজের জোরে বোলার কেমার রোচ করছিলেন। তার এই ওভারের প্রথম বলেই স্ট্রাইকে ছিলেন ময়ঙ্ক আগরওয়াল। কেমার রোচের প্রথম বলই ময়ঙ্কের ব্যাটের বাইরের কোণায় লাগার জোরদার আবেদন হয় আর অ্যাম্পায়ার পল রাইফল আউট দিয়ে দেন। সবচেয়ে বিশেষ ব্যাপার হল অ্যাম্পায়ার পল রাইফল ভীষণই দ্রুত নিজের আঙুল তুলে দেন, ওয়েস্টইন্ডিজের খেলোয়াড়রা ভাল করে অ্যাপিলও করেননি কি অ্যাম্পায়ার ময়ঙ্ককে আউট দিয়ে দিয়েছিলেন। এই সময় ময়ঙ্ক ৫৩ রানে খেলছিলেন,।

ডিআরএস নিয়ে বাঁচেন ময়ঙ্ক

ভিডিয়ো: আরো একবার দেখতে পাওয়া গেল ভারত বিরোধী অ্যাম্পায়ারিং, ময়ঙ্ককে দেওয়া হয়েছিল ভুল আউট 2

অ্যাম্পায়ার পল রাইফলের আউট দেওয়ার পর ময়ঙ্ক আগরওয়াল দ্রুত ডিআরএস নেন আর যখন তৃতীয় অ্যাম্পায়ার রিপ্লে দেখেন তো অ্যাল্ট্রা এজে পরিস্কার দেখা যাচ্ছিল যে বল আর ব্যাটের মধ্যে কোনো যোগাযোগ হয়নি। অ্যাম্পায়ার পল রাইফলকে নিজের সিদ্ধান্ত পরিবর্তন করতে হয় আর ময়ঙ্ককে নটআউট দেওয়া হয়। যদিও এই জীবনদানের ময়ঙ্ক বিশেষ কিছুই ফায়দা তুলতে পারেননি আর এই ঘটনার পর তিনি নিজের ইনিংসে মাত্র ২ রান যোগ করেন আর ৫৫ রান করে আউট হন।

এখানে দেখুন ঘটনার ভিডিয়ো

আপনারা এই ভিডিয়োতে পরিস্কার দেখতে পারেন যে কিভাবে ভারতীয় দলের ওপেনার ময়ঙ্ক আগরওয়ালকে পল রাইফল ভুল আউট দিয়েছিলেন, যদিও ভারতীয় দলের ভাগ্য ভাল ছিল যে তাদের কাছে রিভিউ বাকি ছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *