অমিত মিশ্রের কামাল: পর পর দুই বলে আউট মুম্বইয়ের দুই তারকা 1

দিল্লির ক্যাপিটালস দল চেন্নাইয়ের মাঠে মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটিং অর্ডারে ধস নামিয়েছে। লেগ স্পিনার অমিত মিশ্র একের পর এক ডেলিভারিতে হার্ডিক পাণ্ডিয়া এবং রোহিত শর্মাকে প্যাভিলিয়নে ফেরত পাঠান। একই ওভারে দুই বলে তিনি রোহিত ও হার্দিকে উইকেট নিয়েছেন। অভিজ্ঞ টি- ২০ ব্যাটসম্যান তথা মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মার কাছ ড্রাইভ মারতে গিয়ে স্টিভ স্মিথকে লং-অনে ক্যাচ দেয়। চার ওভার বল করে মাত্র ২৪ রান দিয়ে মোট চারটি উইকেট নিয়েছেন আইপিএল এর ইতিহাসের অন্যতম অভিজ্ঞতা সম্পন্ন স্পিনার অমিত মিশ্র।

অমিত মিশ্রের কামাল: পর পর দুই বলে আউট মুম্বইয়ের দুই তারকা 2

ইশান ২৮ বলে মাত্র ২৬ রান করে অমিত মিশ্রের বলে আউট হন। শেষমেশ নির্ধারিত ২০ ওভারে গোটা মুম্বই দল নয় উইকেট হারিয়ে ১৩৭ রান করেছে। অমিত মিশ্র চতুর্থবারের মতো আইপিএল ইতিহাসে চার উইকেট নিয়েছিলেন এবং তিনি এমন রেকর্ড করা প্রথম ভারতীয় বোলার। আইপিএলে সর্বাধিক চার উইকেট নেওয়ার রেকর্ডটি কলকাতা নাইট রাইডার্সের বোলার সুনীল নারিনের নামে রয়েছে যিনি এই কীর্তি মোট ছয় বার করেছেন।

অমিত মিশ্রের কামাল: পর পর দুই বলে আউট মুম্বইয়ের দুই তারকা 3

সুনীলের মতো লাসিথ মালিঙ্গাও এই তালিকায় রয়েছেন এবং তিনিও ছয়বার ইনিংসে চারটি উইকেট নিয়েছেন। রোহিত শর্মা, হার্ডিক পাণ্ডিয়া, কায়রন পোলার্ড এবং ইশান কিশানের মতো বড় উইকেট নিয়েছিলেন অমিত মিশ্র। আইপিএলে মুম্বইয়ের বিপক্ষে খেলে দিল্লি ক্যাপিটালসের কোনও বোলারের জন্য এটি সেরা বোলিং স্পেল।

Leave a comment

Your email address will not be published.