ভিডিও: বাউন্ডারি লাইনে কঠিন ক্যাচ নিয়ে সঞ্জু স্যামসনকে প্যাভিলিয়নের রাস্তা দেখালেন আবদুল সামাদ 1

 

আইপিএল ২০২১ এর ২৮ তম ম্যাচে রাজস্থান রয়্যালস (আরআর) এবং সানরাইজার্স হায়দরাবাদ (এসআরএইচ) মুখোমুখি হয়েছে। সানরাইজার্স হায়দরাবাদ ব্যাট করতে নেমে শুরুতে যশস্বী জয়সওয়াল আউট হয়ে গেলে সঞ্জু স্যামসন ও জস বাটলার দারুণ শুরু করে। এরপর অলরাউন্ডার আবদুল সামাদ তাঁর দলের সতীর্থদের মতো গুরুত্বপূর্ণ ক্যাচ ছাড়েননি। সানরাইজার্স হায়দরাবাদ শেষ অবধি ১৫ ওভারের পরে একটি উইকেট পেয়েছিল। সঞ্জু স্যামসন ৩৩ রানে ৪৮ রানে লং অফে বাউন্ডারির কাছে ক্যাচ দিয়ে আউট হন। সেখানে অবস্থানরত আবদুল সামাদ বাউন্ডারি প্রান্তে ক্যাচটি ধরেন।

 

Abdul Samad

সঞ্জু স্যামসনকে আউট করেন ম্যাচের ১৭ তম ওভারে বিজয় শঙ্করের বলে যখন সঞ্জু স্যামসন লং-অনের দিকে বাউন্ডারি চালাতে চেয়েছিলেন তখনই আউট হন। তবে ডানহাতি ব্যাটসম্যান তার ব্যাটের টো-এন্ড বল লাগাতে পেরেছিলেন। সামাদ প্রায় একটি বাউন্ডারি ছুঁয়ে ফেলেছিল, তবে তিনি সঠিকভাবে টাইম করে বলটি ধরলেন এবং একই সাথে ভারসাম্য বজায় রেখেছিলেন। স্যামসন ৪৮ রানে আউট হন এবং জস বাটলারের সাথে ৮৮ বলে ১৫০ রানের পার্টনারশিপ যোগ করেন। ইনিংসটি ওপেন করা বাটলার সেঞ্চুরিতে পৌঁছাতে সক্ষম হন এবং দুর্দান্ত ব্যাটিং করেন।

Sanju Samson, Jos Buttler

এর আগে সানরাইজার্স হায়দরাবাদের নতুন অধিনায়ক কেন উইলিয়ামসন টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন। অরেঞ্জ বাহিনী মর্মাহতভাবে ডেভিড ওয়ার্নারকে তাদের দল থেকে সরিয়ে নিয়ে মহম্মদ প্রথম একাদশে জায়গা দেয়। তারা ভুবনেশ্বর কুমার এবং আবদুল সামাদের হয়ে জগদিশ সুচিথ এবং সিদ্ধার্থ কৌলকেও বসিয়ে দিয়েছিল। অন্যদিকে, রাজস্থান রয়্যালস অনুজ রাওয়াতকে শিবম দুবের জায়গায় দলে এনে একটি পরিবর্তন করেছিলেন।

Leave a comment

Your email address will not be published.