WATCH: ১৮ বছরের রিয়ান পরাগ হলেন সুপারম্যান, হাওয়ায় উড়ে বাঁচালেন ছক্কা

কিংস ইলেভেন পাঞ্জাব আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএল ২০২০র নম্বর ম্যাচ শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে খেলা হছে। এই ম্যাচে কেএল রাহুল আর ময়ঙ্কর আগরওয়ালের দুর্দান্ত ইনিংসের সৌজন্যে কিংস ইলেভেন পাঞ্জাবের দল নির্ধারিত ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ২২৩ রানের এক বিশাল স্কোর হাড়া করে দিয়েছে।

রিয়ান পরাগ হাওয়ায় উড়ে বাঁচালেন ছক্কা

WATCH: ১৮ বছরের রিয়ান পরাগ হলেন সুপারম্যান, হাওয়ায় উড়ে বাঁচালেন ছক্কা 1

রাজস্থান রয়্যালসের অলরাউন্ডার রিয়ান পরাগ এই ম্যাচে দুর্দান্ত ফিল্ডিংয়ের নমুনা পেশ করেছেন। আসলে তিনি ময়ঙ্ক আগরওয়ালের একটি পরিস্কার ছক্কাকে আটকে দিয়েছেন। ময়ঙ্ক হাওয়ায় একটি দুর্দান্ত শট খেলেন, যা ছক্কা হওয়ার দিকেই এগোচ্ছিল, কিন্তু তখনই বাউন্ডারি লাইনে ফিল্ডিং করা রিয়ান পরাগ দ্রুতগতিতে বলের দিকে যান আর শেষ মুহূর্তে তিনি হাওয়ায় লাফিয়ে বলকে বাউন্ডারির পার যেতে আটকান। তবে তিনি বলকে ধাক্কা মেরে মাঠের ভেতর ধাক্কা মেরে ফেলার পর নিজেই বাউন্ডারির রোপের উপর পড়ে যান। কিন্তু তিনি ছক্কা আটকে দেন। তিনি নিজের এই দুর্দান্ত ফিল্ডিংয়ের সৌজন্যে কোটি কোটি ক্রিকেট সমর্থকের মন জয় করে নেন।

এখানে দেখুন রিয়ান পরাগ দ্বারা বাঁচানো ছক্কার ভিডিও

গত মরশুমে রাজস্থান রয়্যালসের হয়ে করেছিলেন দুর্দান্ত প্রদর্শন

WATCH: ১৮ বছরের রিয়ান পরাগ হলেন সুপারম্যান, হাওয়ায় উড়ে বাঁচালেন ছক্কা 2

রিয়ান পরাগের বয়স মাত্র ১৮ বছর কিন্তু তিনি এই বয়সেই প্রতিভার ছাপ ফেলেছেন। তিনি গত মরশুমে রাজস্থান রয়্যালসের হয়ে ৭টি ম্যাচ খেলেছিলেন, যার মধ্যে তিনি ৩২ এর দুর্দান্ত গড়ে ১৬০ রান করেছিলেন। অন্যদিকে এর মধ্যে তিনি ৮.৬৪ এর ইকোনমি রেটে ২টি উইকেটও নেন। রিয়ান পরাগ আইপিএল ২০২০-তেও রাজস্থানের হয়ে ভালো প্রদর্শন করতে চাইবেন আর আইপিএলে ভালো প্রদর্শন করে তাঁর নজর ভারতীয় দলে নিজের জায়গা করে নেওয়ার দিকে থাকবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *