নিউজিল্যান্ডের বিরুদ্ধে এই ব্যাটসম্যান ছিলেন না একেবারেই আত্মবিশ্বাসী, ক্ষোভ প্রকাশ করে বার্তা ওয়াসিম জাফরের 1

প্রায় ১০ মাস পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছেন মায়াঙ্ক আগরওয়াল। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে প্রথম ইনিংসে ২৮ বলে ১৩ রানের ছোট ইনিংস খেলেন তিনি। আগরওয়াল ইনিংস ওপেন করলেও ক্রিজে স্বাচ্ছন্দ্য দেখাতে পারেননি তিনি। নিউজিল্যান্ডের পেসার কাইল জেমিসন তাকে ক্রমাগত সমস্যায় ফেলেন। অফ স্টাম্পের লাইনে আগারওয়ালকে সমস্যায় দেখা গেল। শেষ পর্যন্ত এমনই এক আউট সুইংয়ে উইকেটকিপারের হাতে ধরা পড়ে তার সহজ ক্যাচ।

mayank-agarwal

ইএসপিএন ক্রিকইনফোর সাথে একটি কথোপকথনে, প্রাক্তন ভারতীয় ওপেনার ওয়াসিম জাফর আগরওয়ালের ব্যাটিং মূল্যায়ন করেছিলেন। তিনি বলেন, “আমার মনে হয় সে এই বলটা ছেঁড়ে দিতে পারত। সে প্রায়ই ব্যাকফুটে থাকে। আউটসুইঙ্গার তাকে কিছুটা বিরক্ত করে। সে যখন এমন বলের মুখোমুখি হয়, তখন তার শরীর খুব খোলা থাকে। তাকে তার খেলার এই অংশে কাজ করতে হবে। বিশেষ করে এমন মাঠে যেখানে খেলায় নড়াচড়া থাকে। সে তার ভুলের কারণে আউট হয়ে গেছে। এই ছোট ইনিংসে কাইল জেমিসনের বিপক্ষে তাকে মোটেও আত্মবিশ্বাসী দেখায়নি। আর শেষ পর্যন্ত বল লেগে যায় তার ব্যাটের বাইরের প্রান্তে। তিনি খুব হতাশ হবেন যে তিনি যে বলগুলি মিস করতে পারতেন তা খেলেন।”

IND vs NZ: Mayank, Gill, Rahane; R CB bowler sinks to India in Kanpur Test  IND vs NZ Kyle Jamieson gets Mayank Agarwal and Shubman Gill Rahanes  wickets in Kanpur Test |

কানপুরে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ভারত। মায়াঙ্ক আগরওয়ালকে আউট করার পর শুভমান গিল (৯৩ বলে ৫২) নিউজিল্যান্ডের স্পিনারদের উপর অনেক রান করেন। এছাড়া চেতেশ্বর পূজারাও ৮৮ বলে ২৬ রানের ইনিংস খেলে ভারতকে সামলেছেন। প্রথম সেশন শেষে ভারতের স্কোর ছিল ১ উইকেটে ৮২ রান। দ্বিতীয় সেশনে অবশ্য প্রত্যাবর্তন করে নিউজিল্যান্ড। এই সেশনে মোট তিনটি উইকেট নেয় তারা। উইকেট হারিয়েছেন গিল, পূজারা ও অজিঙ্কা রাহানে। এই ম্যাচে অধিনায়কত্ব করা রাহানে ব্যাট হাতে বিশেষ কিছু করতে পারেননি এবং ৩৫ রান করে আউট হন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *