বিজয় হাজারে ট্রফিতে বিদর্ভ কে নেতৃত্ব দেবেন ওয়াসিম জাফর ! 1

২০১৯-২০ মরশুমের বিজয় হাজারে ট্রফিতে বিদর্ভ কে নেতৃত্ব দেবেন ওয়াসিম জাফর। এই মাসের শেষের দিকে শুরু হবে এই টুর্নামেন্ট। ঘরোয়া ক্রিকেটে বহু বছরের এক্সপেরিয়েন্স থাকার দরুন এই দায়িত্ব তুলে দেওয়া হতে চলেছে ওয়াসিমের হাতে। বাংলাদেশের ক্রিকেট দলের ব‍্যাটিং পরামর্শ দাতা হিসেবে কাজ করেছেন ওয়াসিম, এছাড়াও ২৫৩ টি প্রথম শ্রেণীর ক্রিকেট খেলার এক্সপেরিয়েন্স রয়েছে এই ক্রিকেটারের।

বিজয় হাজারে ট্রফিতে বিদর্ভ কে নেতৃত্ব দেবেন ওয়াসিম জাফর ! 2

শুধু ওয়াসিম নন, এবার ভারতীয় পেসার উমেশ যাদবকে দেখা যাবে বিদর্ভের হয়ে অংশগ্রহণ করতে।আসন্ন সাউথ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট এবং টি টোয়েন্টি সিরিজে দলে সুযোগ হয়নি এই ক্রিকেটারের।কারণ তিন পেসার নিয়ে খেলতে চলা ভারতীয় ক্রিকেট দলে খেলতে দেখা যাবে জসপ্রীত বুমরাহ,মহম্মদ শামি এবং ইশান্ত শ‍র্মাকে। বেশ কিছু এক্সপেরিয়েন্স ক্রিকেটার যেমন গনেশ সতীশ, অক্ষয় ওয়াখাড়ে খেলতে দেখা যাবে এইবার বিদর্ভের হয়ে।এমনকি হরভজন সিং মনে করেন ভারতের হয়ে টেস্ট খেলার যাবতীয় রসদ মজুদ রয়েছে ওয়াখাড়ের মধ্যে।এখনো অবধি ৭৫ টি প্রথম শ্রেণীর ম‍্যাচ খেলেছেন এই ক্রিকেটার।তার রয়েছে ১৭ টি পাঁচ উইকেট স্পেল।

বিজয় হাজারে ট্রফিতে বিদর্ভ কে নেতৃত্ব দেবেন ওয়াসিম জাফর ! 3

২৪ শে সেপটেম্বর থেকে শুরু হতে চলা এই টুর্নামেন্টে বিদর্ভের প্রথম ম‍্যাচের প্রতিপক্ষ দিল্লি।ভাদোদারা তে তাদের সবকটি ম‍্যাচ খেলবে এই দল।খেলবে পান্জাব, উত্তরপ্রদেশ, হরিয়ানা,ব‍রোদার মতো দলগুলোর বিরুদ্ধে।

গত দুই বারের রন্জি চ‍্যাম্পিয়ান এই দল এবার তাদের ম‍্যাজিক দেখাতে চান বিজয় হাজারে ট্রফিতে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *