শ্রেয়স আইয়ারের শতরানে নিজেকেই ট্রোল করে বসলেন ওয়াসিম জাফর 1

ভারতের প্রাক্তন ব্যাটসম্যান ওয়াসিম জাফর সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। ওয়াসিম জাফর প্রতিদিন কিছু মিম বা পোস্ট শেয়ার করে ভক্তদের বিনোদন দিয়ে চলেছেন। এদিকে কানপুর টেস্ট সেঞ্চুরিয়ান শ্রেয়াস আইয়ারকে নিয়ে টুইট করে নিজেকে ট্রোল করেছেন ওয়াসিম জাফর। ওয়াসিম জাফর একটি বলিউড ফিল্ম ম্যা হুন না এর মিম টেমপ্লেট তুলেছিলেন এবং এর মাধ্যমে তিনি নিজেকে ঠাট্টা করে ট্রোল করেছিলেন। এই মিম টেমপ্লেটের প্রথম লাইনে লেখা আছে যে মুম্বাইয়ের সব ব্যাটসম্যানই অভিষেকে সেঞ্চুরি করেছিলেন, যার জবাবে দ্বিতীয় লাইনে লিখেছেন, ‘সাব নাহি মরতে শ্রেয়াস।’

India vs New Zealand: Shreyas Iyer becomes 16th Indian to slam hundred on  Test debut | Sports News,The Indian Express

আসলে, শ্রেয়াস আইয়ারের সেঞ্চুরির পর থেকে সোশ্যাল মিডিয়ায় একটি ব্যক্তিত্ব ক্রমাগত সবার নজরে রয়েছে। যেখানে বলা হয়েছে যে মুম্বাই ব্যাটসম্যান যদি টিম ইন্ডিয়ার হয়ে অভিষেক করেন তবে তিনি প্রথম টেস্ট ম্যাচে সেঞ্চুরি করবেন। ওয়াসিম জাফর এই পরিসংখ্যান নিয়ে নিজেকে ট্রোল করেছেন কারণ তিনিও একজন মুম্বাই ব্যাটসম্যান কিন্তু তিনি তার টেস্ট অভিষেকে সেঞ্চুরি করেননি।

এই মিমটি শেয়ার করে ওয়াসিম জাফর ক্যাপশনে লিখেছেন যে আমরা নিজেদেরই এই ট্রোল করেছি। অন্যদিকে, আমরা যদি টিম ইন্ডিয়া এবং নিউজিল্যান্ডের মধ্যে চলমান প্রথম টেস্ট ম্যাচের কথা বলি, তাহলে টিম ইন্ডিয়ার প্রথম ইনিংস ৩৪৫ রানে নেমে গেছে। ১০৫ রানের দুর্দান্ত ইনিংস খেলেন শ্রেয়াস আইয়ার। আইয়ার ছাড়াও শুভমান গিল ৫২ ও রবীন্দ্র জাদেজা ৫০ রান করেন। টিম সাউদি নিউজিল্যান্ডের পক্ষে সবচেয়ে সফল বোলার, যিনি ৬৯ রানে ৫ উইকেট নিয়েছিলেন, আর কাইল জেমিসন তার অ্যাকাউন্টে ৩ উইকেট পান। দ্বিতীয় দিনের খেলা শেষে কোনো উইকেট না হারিয়ে নিউজিল্যান্ডের সংগ্রহ ১২৮ রান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *