নিউজিল্যান্ডের বিরুদ্ধে বাংলাদেশের দুর্দান্ত জয়ে দারুণ মিম প্রকাশ করলেন ওয়াসিম জাফর 1

ভারতের প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম জাফর (Wasim Jaffer) সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে সক্রিয় ব্যক্তিদের একজন। মাইকেল ভনের (Michael Vaughan) সাথে তার মজার ব্যান্টার ও হাসিখুশি টুইটের অনন্য উপায় প্রায়শই মানুষের মুখে হাসি আনতে পরিচালনা করে। জাফর সোশ্যাল মিডিয়াতে তার ভক্ত এবং অনুগামীদের হতাশ করতে ব্যর্থ হন না। এবারও, তিনি চলমান প্রথম টেস্ট ম্যাচে নিউজিল্যান্ডের (New Zealand) বিপক্ষে বাংলাদেশের (Bangladesh) অত্যাশ্চর্য পারফরম্যান্সের পরে একটি হাস্যকর মিমের সাথে প্রভাব তৈরি করতে সক্ষম হন।

নিউজিল্যান্ডে ইতিহাস সৃষ্টি করল বাংলাদেশ

Bangladesh vs New Zealand: Bangladesh Crush New Zealand To Score Historic  Test Win | Cricket News

মাউন্ট মাউঙ্গানুইয়ের (Mount Maunganui) বে ওভালে (Bay Oval) দুই দলই লড়াই করেছে। ব্যাট ও বল দুই হাতেই দুর্দান্ত প্রদর্শন করে স্বাগতিকদের ওপর আধিপত্য বিস্তার করেছে বাংলাদেশ। দর্শকরা প্রায়ই হোম ট্র্যাক বুলি হওয়ার জন্য সমালোচিত হয় এবং বিদেশী কন্ডিশনে টেস্ট ক্রিকেটে অস্বস্তি পাওয়া গেছে। তবে এক অভূতপূর্ব বাঁকবদলে নিউজিল্যান্ডে ইতিহাস সৃষ্টি করল বাংলাদেশ।

নিউজিল্যান্ড ভারতকে একাধিক হার্টব্রেক দিয়েছে

এই সুযোগ বুঝে, জাফর একটি হাস্যকর টুইট নিয়ে আসেন এবং দুটি ছবির একটি কোলাজ পোস্ট করেন৷ জাফর মির্জাপুরের একটি মিম দিয়ে ভারতীয় ভক্তদের অনুভূতির সংক্ষিপ্তসার করেছেন। উল্লেখ্য, নিউজিল্যান্ড ভারতকে একাধিক হার্টব্রেক দিয়েছে। তারা ২০১৯ ৫০-ওভারের বিশ্বকাপে এবং টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেও তাদের পরাজিত করেছিল। সম্প্রতি টি২০ বিশ্বকাপেও নিউজিল্যান্ডের কাছে হেরেছে ভারত।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *