টি২০ বিশ্বকাপে ভারত ও অস্ট্রেলিয়ার অবস্থান নিয়ে নোংরা খিল্লি করলেন ওয়াসিম জাফর 1

ভারতের প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম জাফর সোশ্যাল মিডিয়ায় তার মিমস এবং মজার জোকসের জন্য পরিচিত। এবার টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে একটি মজার ছবি শেয়ার করতে গিয়ে জানিয়েছেন অস্ট্রেলিয়া ও ভারতের বর্তমান পরিস্থিতি। এখনও পর্যন্ত শুধুমাত্র পাকিস্তান উভয় গ্রুপ থেকে পরিষ্কারভাবে সেমি ফাইনালে উঠতে সক্ষম হয়েছে। গ্রুপ ওয়ানে বিশ্বের এক নম্বর ইংল্যান্ড আট পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে। ইংল্যান্ড এখন তাদের চারটি ম্যাচ জিতেছে এবং +৩.১৮৩ নেট রান রেটে সেমি ফাইনালে পৌঁছানো প্রায় নিশ্চিত। এই গ্রুপ থেকে ইংল্যান্ড ছাড়াও সেমিফাইনালে ওঠার সুযোগ রয়েছে দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার।

T20 World Cup 2021: Watch - Dale Steyn Shares A Clip Of Virat Kohli's  Excited Reaction After Winning The Toss Against Scotland

টুইটারে ছবিটি শেয়ার করে ওয়াসিম জাফর লিখেছেন, “এই সময়ের পরিস্থিতি। ভারত ও অস্ট্রেলিয়ার এখন শুধু জয় দরকার নয়, আফগানিস্তান ও ইংল্যান্ডকেও এগিয়ে যেতে জিততে হবে। অভিনেতা থেকে চারটি দলের উদ্দেশে বক্তব্য দিয়েছেন জাফর।”

গ্রুপ টু সম্পর্কে কথা বললে, এখানে পাকিস্তানের পর সেমিফাইনালে যাওয়ার জন্য ভারত, আফগানিস্তান এবং নিউজিল্যান্ডের মধ্যে লড়াই। এই গ্রুপে এই প্রেক্ষাপটে রবিবার নিউজিল্যান্ড ও আফগানিস্তানের মধ্যকার ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। এই ম্যাচের গুরুত্ব অনুমান করা যায় যে ভারতীয় দল এবং কোটি কোটি ভারতীয় ভক্ত এখানে আফগানিস্তানের জয়ের জন্য প্রার্থনা করছেন। কারণ নিউজিল্যান্ডের বিপক্ষে আফগানিস্তানের জয়ই ভারতের সেমিফাইনালে যাওয়ার পথ খুলে দেবে। আফগানিস্তানকে হারাতে কিউই দল সফল হলে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে যাবে ভারত।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *