বেন স্টোকসকে ভারতের হয়ে খেলাতে চান ওয়াসিম জাফার, শেয়ার করলেন বিরাটের মজাদার GIF 1

 

টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি তাঁর আগ্রাসনের জন্য বিশ্বব্যাপী বিখ্যাত। তিনি কেবল নিজের ইনিংসই উদযাপন করেন না, বোলারদের উইকেটও আগ্রাসী ভাবে সেলিব্রেট করেন। তার আগ্রাসন নিয়ে অনেকগুলি GIF ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখতে পাওয়া যায়। এখন তেমনই ওয়াসিম জাফর বিরাটের এক GIF ব্যবহার করেছিলেন তা দেখে অনেকে নিশ্চয়ই হাসছেন এবং মজা পেয়েছেন। এই GIF এর মাধ্যমে তিনি ভারতে বেন স্টোকসকে খেলানোর কথা বলেছেন। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ব্যাটসম্যান ওয়াসিম জাফর সোশ্যাল মিডিয়ায় তাঁর মজার টুইটের কারণে জনপ্রিয় হয়েছেন।

বেন স্টোকসকে ভারতের হয়ে খেলাতে চান ওয়াসিম জাফার, শেয়ার করলেন বিরাটের মজাদার GIF 2

দলের হয়ে ভারতীয় খেলোয়াড় এবং অন্য দলের খেলোয়াড়দের ট্রোলিং করা থেকে তিনি তাঁর কথার কোডিংয়ে বিশেষীকরণ করেছেন। এখন একই ধারাবাহিকতায় তার আরও একটি টুইট সোশ্যাল মিডিয়ায় পাওয়া গিয়েছে। এটি এমনই যে বিখ্যাত ওয়েবসাইট উইজডেন ইন্ডিয়া টুইটারে একটি প্রশ্ন জিজ্ঞাসা করেছিল, “ক্রিকেটে যদি আন্তর্জাতিক ট্রান্সফারের অনুমতি দেওয়া হয় তবে আপনি কোন টেস্ট খেলোয়াড়কে ভারতীয় টেস্ট দলে দেখতে চান?”এই বিষয়ে জাফর কোহলির একটি GIF দিয়ে উত্তর দিয়েছিলেন।

এই ক্লিপে তাঁর মুখ থেকে এমন শব্দ বেরিয়ে আসছে, যা বেন স্টোকসের নামও প্রকাশ করে। জাফরের এই স্টাইলটি ভক্তরা খুব পছন্দ করেছেন। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি বিশ্বজুড়ে আগ্রাসনের জন্য বিখ্যাত। আমরা তার ব্যাটিংয়ে আগ্রাসন দেখেছি, এগুলি ছাড়াও কোহলিও মাঠে নিজেকে প্রকাশ করতে পছন্দ করেন। কোহলি যদি মাঠে থাকেন, ক্যামেরা তাঁর থেকে সরে না, কারণ তিনি কিছু প্রতিক্রিয়া অব্যাহত রেখে চলেন। তিনি বোলারদের চেয়ে বোলারের উইকেট বেশি সেলিব্রেট করেন, যা বোলারদের আরও আত্মবিশ্বাস দেয়। সম্প্রতি দলের তারকা পেস বোলার মোহাম্মদ শামি একটি সাক্ষাৎকারে প্রকাশ করেছেন যে তিনি বহুবার কোহলিকে জিজ্ঞাসা করেছেন যে এটি আমার উইকেট না আপনার?

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *