ওয়াসিম আক্রম এই দলকে বললেন বিশ্বকাপের খেতাব জেতার প্রবল দাবীদার

বিশ্বকাপ ২০১৯ শুরু হয়ে গিয়েছে। এবারের বিশ্বকাপ ইংল্যাণ্ড আর ওয়েলসে খেলা হচ্ছে। এই বিশ্বকাপের ফাইনাল ম্যাচ ১৪ জুলাই লর্ডসের ঐতিহাসিক মাঠে খেলা হবে। পাকিস্তানের তারজা জোরে বোলার আর প্রাক্তন অধিনায়ক ওয়াসিম আক্রম বিশ্বকাপ খেলা সমস্ত দলের মধ্যে থেকে এই দলকে বিশ্বকাপ জেতার প্রবল দাবীদার বলেছেন।

ভারতীয় দলের ব্যাটিংয়ে প্রভাবিত ওয়াসিম আক্রম

ওয়াসিম আক্রম এই দলকে বললেন বিশ্বকাপের খেতাব জেতার প্রবল দাবীদার 1

পাকিস্তান দলের প্রাক্তন জোরে বোলার আর প্রাক্তন অধিনায়ক ওয়াসিম আক্রম বিশ্বকাপ খেতাব জেতার জন্য ভারতকে প্রবল দাবীদার জানিয়ে বলেছেন যে,

“আমার হিসেবে ভারতীয় দল এই বিশ্বকাপের সবচেয়ে ভারসাম্যমান দল। আমি সবসময়ই ভারতের মজবুত ব্যাটিং লাইনআপ দেখেছি। আপনার কাছে সবসময়ই সুনীল গাভাস্কার, গুণ্ডাপ্পা বিশ্বনাথ, শচীন তেন্ডুলকর, রাহুল দ্রাবিড়, সৌরভ গাঙ্গুলী আর বীরেন্দ্র সেহবাগের মত বিস্ফোরক ব্যাটসম্যান থেকেছে”।

তিনি আগে বলেন যে,

“বর্তমান সময়ে বিরাট কোহলি, রোহিত শর্মা, আর মহেন্দ্র সিং ধোনির মত তারকা ব্যাটসম্যান রয়েছে, কিন্তু আজকের আগে আমি কখনো ভারতীয় বোলিং আক্রমণে জোরে আর স্পিন বোলিংয়ে এতটা ভারসাম্য দেখিনি আর ফিল্ডিং বিভাগেরও জবাব নেই”।

ওয়াসিম আক্রম ভারতকে বললেন সবচেয়ে ভারসাম্যমান দল

ওয়াসিম আক্রম এই দলকে বললেন বিশ্বকাপের খেতাব জেতার প্রবল দাবীদার 2

প্রাক্তন পাকিস্তানী অধিনায়ক ওয়াসিম আক্রম ভারতীয় দলকে সবচেয়ে ভারসাম্যমান দল বলে জানিয়েছেন যে,

“ভারত একটা দুর্দান্ত ভারসাম্যমান দল। এর সমস্ত শ্রেয় বিসিসিআই আর আমার বন্ধু রবি শাস্ত্রী এবং অধিনায়ক বিরাট কোহলির নেতৃত্বাধীন টিম ম্যানেজমেন্টের। আমার হিসেবে বিশ্বকাপে ভারত আর ইংল্যান্ডের কাছে খেতাব জেতার বেশি সুযোগ রয়েছে”।

এখনো পর্যন্ত ভারতীয় দল এই বিশ্বকাপে ৩টি ম্যাচ খেলেছে যার মধ্যে তারা দুটি ম্যাচ জিতেছে আর একটি ম্যাচ বৃষ্টির কারণে রদ হয়ে গিয়েছে। ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান শিখর ধবন চোটের কারণে কিছু ম্যাচের জন্য ভারতীয় দল থেকে ছিটকে গিয়েছেন।

এখন পাকিস্তানের বিরুদ্ধে খেলবে ভারতীয় দল

ওয়াসিম আক্রম এই দলকে বললেন বিশ্বকাপের খেতাব জেতার প্রবল দাবীদার 3

ইংল্যাণ্ডে চলতি বিশ্বকাপে ভারতীয় দলের পরের ম্যাচ ১৬ জুন ম্যাঞ্চেস্টারে পাকিস্তানের বিরুদ্ধে রয়েছে। পাকিস্তান দল নিজেদের আগের ম্যাচ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৪১ রানে হেরে গিয়েছে। অন্যদিকে ভারতীয় দলের নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে হতে চলা ম্যাচ বৃষ্টির কারণে রদ হয়ে গিয়েছিল।

Leave a comment

Your email address will not be published.