উইং কমাণ্ডার অভিনন্দনের রেহাই নিয়ে ওয়াসিম আক্রম করলেন এই কাজ, দেখলে অবাক হবেন আপনিও
MOHALI, INDIA - MARCH 25: Shahid Afridi, Captain of Pakistan speaks with former Pakistan cricketer Wasim Akram during the ICC WT20 India Group 2 match between Pakistan and Australia at I.S. Bindra Stadium on March 25, 2016 in Mohali, India. (Photo by Ryan Pierse/Getty Images)

পাকিস্তানী আর্মি দ্বারা গ্রেপ্তার করা ভারতীয় উইং কমাণ্ডার অভিনন্দনকে রেহাই করে দেওয়া হবে। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরাহ খান ঘোষণা করেছেন যে অভিনন্দনকে ১ মার্চ ভারতকে সঁপে দেওয়া হবে। এই খবরে পুরো ভারতজুড়ে খুশির ঢেউ বয়ে গিয়েছে, অন্যদিকে পাকিস্তান নিজের পিঠ নিজেই চাপড়াচ্ছে। বেশ কিছু প্রাক্তন পাকিস্তানী ক্রিকেটার এটা নিয়ে নিজেদের প্রতিক্রিয়া দিয়েছেন।

কীভাবে পৌঁছেছিলেন পাকিস্তান
উইং কমাণ্ডার অভিনন্দনের রেহাই নিয়ে ওয়াসিম আক্রম করলেন এই কাজ, দেখলে অবাক হবেন আপনিও 1
ভারতীয় বায়ুসেনার উইং কমাণ্ডার অভিনন্দন পাকিস্তান দ্বারা ভারতীয় সীমায় হামলা করার সময় শত্রু দেশের বিমান তাড়া করছিলেন তখন তার প্লেন শত্রু দেশে গিয়ে পড়ে, এরপর তাকে সেখানে অ্যারেস্ট করে নেওয়া হয়। সেখানকার সাধারণ লোকেরা অভিনন্দনকে মারতে শুরু করে কিন্তু পাকিস্তানী আর্মি তাকে মানুষের হাত থেকে বাঁচিয়ে নেয়। এরপর তার ভিডিয়োও জারি করা হয়। এখন পাকিস্তানের প্রধানমন্ত্রী রেহাইয়ের ঘোষণা করে দিয়েছেন।

ওয়াসিম আক্রম চাপড়ালেন পিঠ
উইং কমাণ্ডার অভিনন্দনের রেহাই নিয়ে ওয়াসিম আক্রম করলেন এই কাজ, দেখলে অবাক হবেন আপনিও 2
পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক আর বিশ্বের সবচেয়ে দুর্দান্ত সুইং বোলারদের মধ্যে গুনতি হওয়া ওয়াসিম আক্রম এই বিষয়ে পাকিস্তানের পিঠ চাপড়ে দিয়েছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন,

“আমি সবসময়ই জানতাম যে শান্তির রঙ সবুজ আর সাদা আর আজ এটা প্রমান হয়ে গিয়েছে। আমরা এটা বার বার বলেছি যে আমরা একটা শান্তিপ্রিয় রাষ্ট, কিন্তু আজ অ্যাকশন কথার তুলনায় বেশি জোরে কথা বলছে। আমাদের নেতার জন্য গর্বিতযিনি আমাদের দেখালেন সত্যিটা কি, কোনটা মাত্র আর কোনটা সঠিক”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *