লক্ষ্মণ আর মুডিকে উপেক্ষা করে ওয়ার্নার একে দিলেন নিজের ঝড়ো ব্যাটিংয়ের শ্রেয়

ডেভিড ওয়ার্নারের ঝোড়ো ইনিংসের সৌজন্যে সানরাইজার্স হায়দ্রাবাদের দল কিংস ইলেভেন পাঞ্জাবের দলকে আইপিএল ২০১৯এর ৪৮তম ম্যাচে ৪৫ রানের বড়ো ব্যবধানে হারিয়ে দিয়েছে। সানরাইজার্সের দল প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২১২ রানের বড়ো স্কোর খাড়া করে। এই লক্ষ্যের জবাবে পাঞ্জাবের দল নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬৭ রানই করতে পারে।

দুর্দান্ত ইনিংসের কারণে ওয়ার্নার পেলেন ম্যান অফ দ্যা ম্যাচ

লক্ষ্মণ আর মুডিকে উপেক্ষা করে ওয়ার্নার একে দিলেন নিজের ঝড়ো ব্যাটিংয়ের শ্রেয় 1

ডেভিড ওয়ার্নারকে তার দুর্দান্ত ইনিংসের জন্য ম্যান অফ দ্যা ম্যাচের পুরস্কার দেওয়া হয়। তিনি নিজের দলের হয়ে ৫৬ বলে ৮১ রানের ইনিংস খেলেন। তিনি নিজের এই দুর্দান্ত ইনিংসে ৭টি চার এবং ২টি ছক্কা মারেন। তিনি নিজের ঝোড়ো ব্যাটিংয়ের শ্রেয় পিচ প্রস্তুতকারক গ্রাউন্ডস্টাফকে দিয়েছেন। ডেভিড ওয়ার্নার ম্যান অফ দ্যা ম্যাচের পুরস্কার নিতে গিয়ে বলেন,

“নিজের দলের হয়ে রান করে আর দলের জয়ে যোগদান দিয়ে আমি ভীষণই খুশি। আমাদের গ্রাউন্ডস্টাফ দুর্দান্ত কাজ করেছেন আর নিজের অর্থক প্রয়াসে ব্যাটিংয়ের জন্য একটা ভাল উইকেট তৈরি করেছেন”।

আক্রামণাত্মক ক্রিকেট খেলার পরিকল্পনা ছিল

লক্ষ্মণ আর মুডিকে উপেক্ষা করে ওয়ার্নার একে দিলেন নিজের ঝড়ো ব্যাটিংয়ের শ্রেয় 2

ডেভিড ওয়ার্নার আগে নিজের বয়ানে বলেন,

“আমি নিজের দলের গেমপ্ল্যান অনুযায়ী ব্যাটিং করেছি আর নিজের দলকে একটা ভাল স্থিতিতে পৌঁছে দিয়েছিলাম। আমার পরিকল্পনা আজ আক্রামণাত্মক ক্রিকেট খেলার ছিল। যদি আমি ১-২ বল ডটও খেলছিলাম তো আমি ভাল অনুভব করতে পারছিলাম না।
গত ১৬-১৮ সপ্তাহ আমি নিজের ব্যাটকে বেশি ধরি নি আর একজন ভাল বাবা আর স্বামী হওয়ার চেষ্টা করছিলাম আর এটা আমার জন্য কাজও করেছে।
আমি সবসময় চেষ্টা করি, যে দলের পরিবেশ হালকা আর হাসি মজায় রাখি, এই কারণে দলের আশেপাশে ঠাট্টাতামাশ আর মজাদার রাখার চেষ্টা করি”।

বিশ্বকাপের অধীর আগ্রহে অপেক্ষা করছি

লক্ষ্মণ আর মুডিকে উপেক্ষা করে ওয়ার্নার একে দিলেন নিজের ঝড়ো ব্যাটিংয়ের শ্রেয় 3

বিশ্বকাপের ব্যাপারে কথা বলতে গিয়ে ডেভিড ওয়ার্নার আগে নিজের বয়ানে বলেন,

“আমার মনে হয় যে এই বিশ্বকাপে আপনি ইংল্যান্ডে খেলে কিছু ভাল স্কোর দেখতে পাবেন। বিশ্বকাপে আমাদের একটা দুর্দান্ত দল রয়েছে। আমরা ভাল ক্রিকেট খেলছি। আমরা নিজেদের পুরো শক্তির সঙ্গে বিশ্বকাপ খেলতে যাচ্ছি। আমি বিশ্বকাপের অধীর আগ্রহে অপেক্ষাকরছি আর এই জন্য এখান থেকে যাওয়া সেই দিকে আমার প্রথম পদক্ষেপ”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *