ওয়াকার ইউনিস এই ২ জো্রে বোলারকে জানালেন বিশ্বকাপে সবচেয়ে বেশি খতরনাক 1

আইসিসি একদিনের বিশ্বকাপ শুরু হতে এখন মাত্র তিন দিনের সময় বাকি রয়েছে। যদি পাকিস্তান ক্রিকেট দলের কথা বলা হয় তো এই দলের সাম্প্রতিক পারফর্মেন্স একদমই ভাল থাকেনি। এই দল নিজেদের গত সমস্ত ওয়ানডে ম্যাচ লাগাতার হেরে আসছে। সম্প্রতিই বিশ্বকাপের আগে প্র্যাকটিস ম্যাচেও পাকিস্তান দলকে আফগানিস্তানের বিরুদ্ধে হারের মুখে পড়তে হয়। যতই পাকিস্তান ক্রিকেট দল বর্তমান সময়ে ভীষণই খারাপ ফর্মের মধ্যে যাক, কিন্তু এইদলকে টুর্নামেন্টে কম মনে করা যাবেনা। পাকিস্তানের দলের প্রদর্শন ইংল্যান্ডের মাঠে ভীষণই দুর্দান্ত থাকে। এই দল ১৯৯২এর একদিনের বিশ্বকাপ, ২০০৯য়ের বিশ্ব টি-২০ টুর্নামেন্ট আর ২০১৭র চ্যাম্পিয়ন্স ট্রফি ইংল্যাণ্ড আর ওয়েলসের মাটিতেই জিতেছিল।

ওয়াকার বাছলেন নিজের দুই জোরে বোলার

ওয়াকার ইউনিস এই ২ জো্রে বোলারকে জানালেন বিশ্বকাপে সবচেয়ে বেশি খতরনাক 2

বিশকাপ শুরু হওয়ার আগে পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক আর দলের হেড কোচ থাকা ওয়াকার ইউনিস নিজের পছন্দের জোরে বোলার বেছেছেন আর তার মনে হয় যে এই দুই জোরে বোলারের ভবিষ্যত ভীষণই উজ্জ্বল হতে চলেছে। cricketpakistan.com.pkর সঙ্গে বিশেষ কথাবার্তা চলাকালীন ওয়াকার ইউনিস নিজের বয়ানে বলেন যে,

“শাহিন আফ্রিদি আর মহম্মদ হসনৈন এই দুজনই ভীষণ ট্যালেন্টেড খেলোয়াড় আর এই দুজনের ভীষণই লম্বা কেরিয়ার হতে চলেছে। আমি দেখার জন্য ভীষণই উৎসুক যে এই দুজন কেমন প্রদর্শন করেন”।

বাড়বে দুজনের আত্মবিশ্বাস

ওয়াকার ইউনিস এই ২ জো্রে বোলারকে জানালেন বিশ্বকাপে সবচেয়ে বেশি খতরনাক 3

নিজের সময়ের তারকা জোরে বোলার ওয়াকার ইউনিসের এই কথা শোনার পর নিশ্চিতভাবেই শাহিন আফ্রিদি আর মহম্মদ হসনৈনের আত্মবিশ্বাস যথষ্ট বেড়ে যাবে। শাহিন আফ্রিদি তো যথেষ্ট সময় ধরে নিজের দুর্দান্ত বোলিংয়ের কারণে আলোচনার কেন্দ্র হয়ে রয়েছেন। ১৯ বছর বয়েসী শাহিন আফ্রিদি পাকিস্তানের হয়ে হয়ে এখনো পর্যন্য মোট ৩টি টেস্ট, ১৪টি ওয়ানডে আর ১০টি টি-২০ ম্যাচ খেলেছেন আর এর মধ্যে তিনি ১২টি টেস্ট ২৪টি একদিনের আর ১৪টি টি-২০ উইকেট নিতে সফল হয়েছেন। অন্যদিকে যদি মহম্মদ হাসনৈনের কথা বলা হয় তো ১৯ বছরের হাসনৈন এখনো পর্যন্ত পাকিস্তানের হয়ে মাত্র ৫টি ওয়ানডে আর একটি মাত্র টি-২০ ম্যাচ খেলেছেন আর তার নামে ৫টি ওয়ানডে উইকেট নথিভুক্ত রয়েছে।

ওয়াকার ইউনিস এই ২ জো্রে বোলারকে জানালেন বিশ্বকাপে সবচেয়ে বেশি খতরনাক 4

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *