কার্যত মৃত্যুর মুখ থেকে ফিরে এলেন শোয়েব মালিক এবং ওয়াহাব রিয়াজ, ভয়াবহ দুর্ঘটনার সম্মুখীন 1

একেবারে অপ্রত্যাশিতভাবেই দুর্ঘটনার সম্মুখীন হয়েছেন পাকিস্তান ক্রিকেট দলের দুই তারকা ক্রিকেটার শোয়েব মালিক এবং ওয়াহাব রিয়াজ। এমন দুর্ঘটনা, যাতে এই দুই ক্রিকেটারের মৃত্যু পর্যন্ত ঘটতে পারত, যদিও শেষ অবধি দুজনেই অক্ষত অবস্থায় ফিরেছেন। রবিবার ভয়াবহ গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হয়েছিলেন পাকিস্তানের নির্ভরযোগ্য অলরাউন্ডার তথা টেনিস তারকা সানিয়া মির্জার স্বামী শোয়েব মালিক এবং পাকিস্তানের তারকা পেসার ওয়াহাব রিয়াজ।

Wahab makes fun of Malik’s bag - Sports - Business Recorder

জানা গিয়েছে, পাকিস্তানের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট পাকিস্তান সুপার লিগের (পিএসএল) প্লেয়ার্স ড্রাফট শেষ করে গাড়িতে করে ঘরে ফিরছিলেন শোয়েব মালিক ও ওয়াহাব রিয়াজ। কিন্তু সেই রাতে লাহোরে একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় শোয়েবের স্পোর্টস কারের। একটি রেস্তোরাঁর পাশে ন্যাশনাল হাই পারফরম্যান্স সেন্টারের পাশে পার্কিংয়ে ছিল ট্রাকটি। মালিকের গাড়ি সজোরে গিয়ে ধাক্কা দেয় সেই দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনের অংশে। আর এর জেরে মালিকের গাড়ির সামনের অংশ ভেঙে একেবারে দুমড়ে মুচড়ে যায়। যদিও ট্রাকটি স্থির অবস্থায় দাঁড়িয়ে থাকার জেরেই বেঁচে যান শোয়েব মালিক।

Shoaib Malik Car Accident: Pakistani cricketer Malik's car met accident in Lahore

এই ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, অত্যন্ত দ্রুত গতিতে আসছিল শোয়েব মালিকের এই স্পোর্টস কার। কিন্তু সামনে হঠাতই ট্রাক দেখতে পাওয়ায় গতি সামলাতে পারেননি শোয়েব, যার জেরে সজোরে ধাক্কা লাগে ট্রাকের সাথে। এদিকে আরোহীর জায়গায় বসে থাকা ওয়াহাব রিয়াজও অক্ষত অবস্থায় থাকেন। আর এর জেরে অনেকটাই স্বস্তিতে রয়েছেন এই দুই ক্রিকেটারের অনুরাগীরা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *