দলের এই তারকা খেলোয়াড় নিজের চোটের কারণে পুরো এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন

১৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলা এশিয়া কাপের আগে আফগানিস্থান দলের জন্য একটি ভীষণই খারাপ খবর আসছে। আসলে আফগানিস্থানের তরুণ খেলোয়াড় নিজের চোটের কারণে এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছেন।

বফাদার হলেন এশিয়া কাপ থেকে বাইরে

এশিয়া কাপের আগে আফগানিস্থানের প্রশংসকদের জন্য একটি ভীষণই খারাপ খবর আসছে। আসলে আফগানিস্থানের জোরে বোলার বফাদার নিজের চোটের কারণে এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছেন।

প্র্যাকটিস চলাকালীন লেগেছে চোট
দলের এই তারকা খেলোয়াড় নিজের চোটের কারণে পুরো এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন 1
আফগানিস্থানের জোরে বোলার বাফাদার মোমন্দ প্র্যাকটিস সেশন চলাকালীন পিঠে চোট লেগে গিয়েছে। যার কারণে এই জোরে বোলার সংযুক্ত আরব এমিরেটসে হতে চলা এশিয়া কাপে অংশ নিতে পারবেন না। তার দল থেকে ছিটকে যাওয়ার পুষ্টি স্বয়ং আফগানিস্থানের ক্রিকেট বোর্ডের আধিকারিক ওয়েবসাইটে দেওয়া হয়েছে। এমআরআই স্ক্যানের পর ডাক্তাররা তাকে ছয় সপ্তাহের আরাম করার পরামর্শ দিয়েছেন। জানিয়ে দিই, যে বফাদার এখনও পর্যন্ত আফগানিস্থানের বিরুদ্ধে একটি টেস্ট ম্যাচ খেলেছেন, যেখানে তিনি ২ উইকেটও হাসিল করেছিলেন। তার দুর্দান্ত প্রতিভাকে দেখে তাকে এশিয়া কাপের জন্যও নির্বাচিত করা হয়েছিল, কিন্তু নিজের চোটের কারণে তাকে দুর্ভাগ্যবশত ছিটকে যেতে হল।

ইয়ামিন আহমদজাই পেলেন বফাদারের জায়গা
দলের এই তারকা খেলোয়াড় নিজের চোটের কারণে পুরো এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন 2
আফগানিস্থানের নির্বাচক সমিতি আহত বফাদারের জায়গায় জোরে বোলার ইয়ামিন আহমদজাইকে নির্বাচিত করা হয়েছে। আহমদজাই আফগানিস্থানের জন্য এখনও পর্যন্ত ৩টে ওয়ানডে এবং ২টি টি২০ খেলেছেন। ওয়ানডেতে তিনি ২ উইকেট নিয়েছেন। অন্যদিকে টি২০ ক্রিকেটে তিনি ৫ উইকেট পেয়েছেন।। প্রসঙ্গত জোরে বোলার দৌলত জর্ডনও এর আগেই আহত হয়েছেন, যে কারণে তিনিও এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছেন।

এইরকম হলো এশিয়াকাপের জন্য আফগানিস্থানের দল
দলের এই তারকা খেলোয়াড় নিজের চোটের কারণে পুরো এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন 3
আসগর আফগান (অধিনায়ক), মহম্মদ শাহজাদ (উইকেটকিপার), হাসানুল্লা জনত, জাভেদ আহমদী, রহমত শাহ, হশমতুল্লাহ শাহিদি, মহম্মদ নবী, গুলবদীন নাইব, রশিদ খান, নজিবুল্লাহ জর্ডন, মুজিব উর রহমান, আফতাব আলম, শমিউল্লাহ শেনওয়ারি, মুনীর আহমদ, সৈয়দ শিরজাদ, শরাফুদ্দিন আশরফ, ইয়ামিন আহমদজাই

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *