ভিভিএস লক্ষ্মণ এই পাকিস্তানী খেলোয়াড়কে বললেন নিজের ফেবারিট প্লেয়ার

ওয়েস্টইন্ডিজ আর পাকিস্তানের মধ্যে বিশ্বকাপ ২০১৯ এর দ্বিতীয় ম্যাচ ন্যাটিংহ্যামের ট্রেন্টব্রিজ ক্রিকেট স্টেডিয়ামে খেলা হচ্ছে। এই ম্যাচের টস ওয়েস্টইন্ডিজ দল জেতে আর প্রথমে বল করার সিদ্ধান্ত নেয়। এই ম্যাচে স্টারস্পোর্টসের জন্য ভারতীয় দলের তারকা প্রাক্তন ব্যাটসম্যান ভিভিএস লক্ষ্মণ কমেন্ট্রি করছেন। তিনি এই ম্যাচে কমেন্ট্রি করাকালীন তিনি নিজের সবচেয়ে পছন্দের পাকিস্তানী খেলোয়াড়ের ব্যাপারে বলেছেন।

বাবর আজমকে বলেছেন নিজের সবচেয়ে পছন্দের খেলোয়াড়

ভিভিএস লক্ষ্মণ এই পাকিস্তানী খেলোয়াড়কে বললেন নিজের ফেবারিট প্লেয়ার 1

ভারতীয় দলের প্রাক্তন তারকা ব্যাটসম্যান ভিভিএস লক্ষ্মণ পাকিস্তানের তরুণ খেলোয়াড় বাবর আজমকে নিজের সবচেয়ে পছন্দের পাকিস্তানী খেলোয়াড় বলেছেন। যেমনই এই ম্যাচ চলাকালীন বাবর আজম ব্যাটিং করতে ক্রিজে আসেন তো তিনি নিজের বয়ানে বলেন,

“পাকিস্তানের আমার সবচেয়ে পছন্দের খেলোয়াড় বাবর আজম, কারণ ও ভীষণই বুদ্ধিমত্তার সঙ্গে নিজের খেলাকে এগিয়ে নিয়ে চলেন”।

জানিয়ে দিই যে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে চলতি বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে বাবর আজমের ব্যাট চলেনি। তিনি এই ম্যাচে নিজের দলের হয়ে ৩৩ বলে ২২ রানই করতে পেরেছেন।

দুর্দান্ত থেকেছে বাবর আজমের এখনো পর্যন্ত ক্রিকেট কেরিয়ার

ভিভিএস লক্ষ্মণ এই পাকিস্তানী খেলোয়াড়কে বললেন নিজের ফেবারিট প্লেয়ার 2

বাবর আজম পাকিস্তানের হয়ে এখনো পর্যন্ত ২১টি টেস্ট ম্যাচ, ৬৪টি একদিনের ম্যাচ আর ৩০টি টি-২০ ম্যাচ খেলেছেন। তিনি নিজের খেলা ২১টি টেস্টে ৩৫.২৯ গড়ে ১২৩৫ রান করেছেন। সেই সঙ্গে তিনি ৬৪টি ওয়ানডেতে ৫১.৬৮ গড়ে ২৭৩৯ রান করেছেন। নিজের খেলা ৩০টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচে তিনি ৫৪.২২ গড়ে ১২৪৭ রান করেছেন।

বিরাট কোহলির সঙ্গে হয় তুলনা

ভিভিএস লক্ষ্মণ এই পাকিস্তানী খেলোয়াড়কে বললেন নিজের ফেবারিট প্লেয়ার 3

যেভাবে ভারতের ব্যাটিংয়ের মজবুত স্তম্ভ বিরাট কোহলি, ঠিক সেই রকমই পাকিস্তানের মজবুত স্তম্ভ বাবর আজম। ক্রিকেটের বেশ কিছু পন্ডিত এবং পাকিস্তানের সমর্থক বাবর আজমকে পাকিস্তানের বিরাট কোহলিও বলেন। যদিও বাবর আজম, বিরাট কোহলির সঙ্গে তুলণাকে মানেন না। তার বক্তব্য যে বিরাট তার থেকে কয়েক গুন ভাল ব্যাটসম্যান। তিনি বেশ কয়েকবার নিজের বয়ানে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির জমিয়ে প্রশংসাও করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *