ভিভিএস লক্ষ্মণ ওয়ানডে ক্রিকেটে এই বিস্ফোরক ব্যাটসম্যানকে বললেন শিখর ধবনের বিকল্প

ভারতীয় ক্রিকেট দল আর নিউজিল্যান্ডের মধ্যে খেলা হওয়া টি-২০ সিরিজে ভারত ৫-০ ঐতিহাসিক জয়লাভ করেছে। এখন দুই দলের মধ্যে ৫ ফেব্রুয়ারি থেকে ৩ ম্যাচের একদিনের সিরিজ খেলা হবে। একদিনের সিরিজে ভারতীয় দলের ওপেনার শিখর ধবন আনফিট হওয়ার কারণে দলের অংশ হতে পারেননি। এই অবস্থায় এখন প্রশ্ন উঠছে যে রোহিত শর্মার সঙ্গে ভারতের হয়ে ওপেনিং কে করবেন?

ভিভিএস লক্ষ্মণ কেএল রাহুলকে বললেন বিকল্প

ভিভিএস লক্ষ্মণ ওয়ানডে ক্রিকেটে এই বিস্ফোরক ব্যাটসম্যানকে বললেন শিখর ধবনের বিকল্প 1

ভারতীয় ক্রিকেট দল আর নিউজিল্যান্ডের মধ্যে ৫ ফেব্রুয়ার থেকে একদিনের সিরিজ খেলা হবে এই সিরিজে টিম ইন্ডিয়ার ওপেনার শিখর ধবন চোটের কারণে খেলবেন না। এখন পঞ্চম টি-২০ চলাকালীন ভারতের প্রাক্তন তারকা ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণ স্টার স্পোর্টস গেম প্ল্যান চলাকালীন ধবনের রিপ্লেসমেন্টের ব্যাপারে বলতে গিয়ে বলেছেন, “শিখর ধবনের অনুপস্থিতিতে কেএল রাহুলেরই ওয়ানডেতেও ওপেনিং করা উচিত”।

দুর্দান্ত ফর্মে রয়েছেন কেএল রাহুল

ভিভিএস লক্ষ্মণ ওয়ানডে ক্রিকেটে এই বিস্ফোরক ব্যাটসম্যানকে বললেন শিখর ধবনের বিকল্প 2

ভারতীয় দল টি-২০ সিরিজে কেএল রাহুলকে ওপেনার হিসেবে ব্যবহার করেছে। এখন নিউজিল্যাণ্ডে টি-২০ সিরিজে রাহুল বিস্ফোরক ব্যাটিংও করেছেন। রাহুল পাঁচটি টি-২০ ম্যাচে ২টি হাফসেঞ্চুরি ইনিংসের সাহায্যে ৫৬.০০ গড়ে ২২৪ রান করেছেন। এই দুর্দান্ত প্রদর্শনের জন্য কেএল রাহুলকে ম্যান অফ দ্যা সিরিজ পুরস্কার দেওয়া হয়েছে। প্রসঙ্গত অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলা হওয়া একদিনের সিরিজের তৃতীয় ম্যাচে ওপেনিং ব্যাটসম্যান শিখর ধবন ফিল্ডিং করাকালীন আহত হয়ে যান যে কারণে ধবন নিউজিল্যাণ্ড সফরে দলে যোগ দিতে পারেননি।

৫ ফেব্রুয়ার থেকে খেলা হতে চলা একদিনের সিরিজের জন্য দুই দল

ভিভিএস লক্ষ্মণ ওয়ানডে ক্রিকেটে এই বিস্ফোরক ব্যাটসম্যানকে বললেন শিখর ধবনের বিকল্প 3

ভারত বনাম নিউজিল্যান্ডের মধ্যে ৫ ফেব্রুয়ার থেকে একদিনের সিরিজ শুরু হতে চলেছে। এর প্রথম ম্যাচ ৫ ফেব্রুয়ারি হ্যামিল্টনে, দ্বিতীয় ৮ ফেব্রুয়ারি অকল্যান্ডে আর তৃতীয় ম্যাচটি ১১ ফেব্রুয়ারি মাউন্ট মানগনুইতে খেলা হবে।

নিউজিল্যান্ড দল: কেন উইলিয়ামসন (অধিনায়ক), হ্যামিশ বেনেট, টম ব্ল্যান্ডেল, কলিন ডি গ্র্যান্ডহোম, মার্টিন গুপ্তিল, কাইল জ্যামিসন, স্কট কুগলেইজন, টম লাথাম, জিমি নিশাম, হেনরি নিকোলস, মিচেল স্যান্টেনার, ঈশ সোধী (প্রথম ওয়ানডে), টিম সাউদি, রস টেলর।

টিম ইন্ডিয়া: বিরাট কোহলি (অধিনায়ক), কেএল রাহুল, রোহিত শর্মা, পৃথ্বী শ, শ্রেয়স আইয়ার, মনীষ পান্ডে, কেদার জাধব, শিভম দুবে, রবীন্দ্র জাদেজা, ঋষভ পন্থ, কুলদীপ যাদব, যজুবেন্দ্র চহেল, জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি, নভদীপ সাইনি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *