NZ vs IND: ভিভিএস লক্ষ্মণ ওয়ানডে সিরিজের স্কোরলাইনের ভবিষ্যতবাণী করলেন, একে বললেন জয়ী 1

নিউজিল্যান্ড আর ভারতের মধ্যে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজের শুরু ৫ ফেব্রুয়ারি থেকে হবে। সিরিজের প্রথম ম্যাচ হ্যামিল্টনের সিডেন পার্কে খেলা হবে। ভারত বিশ্বকাপ ২০১৯ এর সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরেছিল। গত বছর জানুয়ারি-ফেব্রুয়ারিতে ভারত নিউজিল্যান্ডকে তাদের দেশে ৪-১ ফলাফলে হারিয়েছিল।

টি-২০ সিরিজে ক্লীন সুইপ

NZ vs IND: ভিভিএস লক্ষ্মণ ওয়ানডে সিরিজের স্কোরলাইনের ভবিষ্যতবাণী করলেন, একে বললেন জয়ী 2

ভারত ৫ ম্যাচের টি-২০ সিরিজে ক্লীন সুইপ করে দিয়েছে। ভারতীয় দল প্রথমবার ৫ ম্যাচের টি-২০ সিরিজ খেলল আর সমস্ত ম্যাচেই তারা জয়লাভ করেছে। এই সিরিজের আগে ভারত নিউজিল্যান্ডের বিরুদ্ধে ১১টি ম্যাচ মাত্র ৩টি জয় পেয়েছিল। সিরিজের তৃতীয় আর চতুর্থ ম্যাচ টাই হয়েছিল। যারপর সুপার ওভারে ম্যাচের ফলাফল বেরিয়েছিল। ভারত ওই দুটি ম্যাচেই জিতেছিল। পঞ্চম ম্যাচও ক্লোজ থেকেছে কিন্তু ভারত এই ম্যাচ ৭ রানে জিতে নিয়েছে।

ভিভিএস লক্ষ্মণ করেছেন ভবিষ্যতবাণী

NZ vs IND: ভিভিএস লক্ষ্মণ ওয়ানডে সিরিজের স্কোরলাইনের ভবিষ্যতবাণী করলেন, একে বললেন জয়ী 3

ভারতীয় দলের প্রাক্তন তারকা ব্যাটসম্যান ভিভিএস লক্ষ্মণ ওয়ানডে সিরিজ নিয়ে ভবিষ্যতবাণী করেছেন। তার মতে ভারতীয় দল ওয়ানডে সিরিজও ক্লীন সুইপ করে ৩-০ ফলাফলে জিতবে। লক্ষ্মণ স্টার স্পোর্টের অনুষ্ঠানে এই কথা বলেছেন। ওয়ানডে সিরিজের জন্য দুই দলের ঘোষণা হয়ে গিয়েছে। বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে দুর্দান্ত বোলিং করা ম্যাট হেনরি, ট্রেন্ট বোল্ট আর লকি ফার্গুসন চোটের কারণে ওয়ানডে সিরিজের অংশ হবেন না।

রোহিত শর্মাও আহত

NZ vs IND: ভিভিএস লক্ষ্মণ ওয়ানডে সিরিজের স্কোরলাইনের ভবিষ্যতবাণী করলেন, একে বললেন জয়ী 4

ভারতীয় দলের সহঅধিনায়ক রোহিত শর্মা টি-২০ সিরিজের শেষ ম্যাচে আহত হয়ে গিয়েছেন। তার আহত হওয়া ভারতীয় দলের জন্য বড়ো ধাক্কা। রান নেওয়ার সময় তার কাফ মাসলে টান ধরে। যারপর তিনি রিটায়ার্ড হার্ট হয়ে মাঠের বাইরে চলে যান। তিনি প্রথম ম্যাচে খেলতে পারবেন কিনা তা এখনো পরিস্কার হয়নি। শিখর ধবন আগেই চোটের কারণে এই সিরিজে দলে নেই। রোহিত শর্মাও যদি আহত হয়ে ছিটকে যান তো এটা দলের জন্য বড়ো ধাক্কা হতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *