ইংল্যান্ড বনাম ভারত: ভিভিএস লক্ষ্মণ করলে ভবিষ্যৎবানী, জানালেন এই দল ৩-২ জিতবে সিরিজ 1

ভারত আর ইংল্যান্ডের মধ্যে খেলা হওয়ার পাঁচ টেস্টের সিরিজের উপর এই সময় সকলেরই নজর রয়েছে। বিশ্ব ক্রিকেটের সবচেয়ে মজবুত দুই দল হিসেবে পরিচিত ভারত আর ইংল্যান্ডের মধ্যে চলা এই সিরিজে এমনিতে তো হাড্ডাহাড্ডি লড়াইয়ের আশা করা হচ্ছিল আর প্রথম টেস্ট ম্যাচও অনেকটা তেমনিই হয়েছে।

ভারত আর ইংল্যান্ডের টেস্ট সিরিজের উপর নজর

ইংল্যান্ড বনাম ভারত: ভিভিএস লক্ষ্মণ করলে ভবিষ্যৎবানী, জানালেন এই দল ৩-২ জিতবে সিরিজ 2
BIRMINGHAM, ENGLAND – AUGUST 02: England bowler Sam Curran celebrates after bowling India batsman KL Rahul during day two of the First Specsavers Test Match between England and India at Edgbaston on August 2, 2018 in Birmingham, England. (Photo by Stu Forster/Getty Images)

যতই ভারতীয় দল বার্মিংহ্যামে খেলা প্রথম টেস্টে হেরে যাক কিন্তু ভারতীয় দল এই ম্যাচে ইংল্যান্ডকে সমানে সমানে টক্কর দিয়েছিল। আর ভীষণই ক্লোজ ম্যাচে ভারত ইংল্যান্ডের হাতে ৩১ রানে হেরে যায়। সেই সঙ্গে পাঁচ টেস্ট ম্যাচের এই সিরিজে ভারত ১-০ ফলাফলে পেছিয়ে পড়ে।

ভারত আর ইংল্যান্ডের সিরিজ নিয়ে লক্ষ্মণের ভবিষ্যৎবাণী

ইংল্যান্ড বনাম ভারত: ভিভিএস লক্ষ্মণ করলে ভবিষ্যৎবানী, জানালেন এই দল ৩-২ জিতবে সিরিজ 3
BIRMINGHAM, ENGLAND – AUGUST 03: England wicketkeeper Jonny Bairstow looks on as India batsman Virat Kohli picks up some runs during day 3 of the First Specsavers Test Match at Edgbaston on August 3, 2018 in Birmingham, England. (Photo by Stu Forster/Getty Images)

সিরিজের এখনও চারটি ম্যাচ খেলা বাকি রয়েছে। আর এখনও তারকাদের ভবিষ্যৎবাণী করা চলছে। ভারতের প্রাক্তণ স্টাইলিস্ট ব্যাটসম্যান ভিভিএস লক্ষ্মণ প্রথম টেস্ট খেলা হয়ে যাওয়ার পর সিরিজের পরিণাম নিয়ে বড় ভবিষ্যৎবাণী করছেন। লক্ষ্মণ ভারতীয় দলের প্রথম টেস্ট হারের পরও এই সিরিজ ৩-২ ফলাফলে ভারতের পক্ষেই রায় দিয়েছেন।

লক্ষ্মণ ভারতের ৩-২ ফলাফলে সিরিজ জেতার কথা বলেছেন

ইংল্যান্ড বনাম ভারত: ভিভিএস লক্ষ্মণ করলে ভবিষ্যৎবানী, জানালেন এই দল ৩-২ জিতবে সিরিজ 4
Mohammed Shami of India celebrates with teammates after dismissing Keaton Jennings of England during the Specsavers 1st Test between England and India at Edgbaston on August 1, 2018 in Birmingham, England. (Photo by Gareth Copley/Getty Images)

ভারতীয় দলের প্রাক্তণ তারকা টেস্ট ব্যাটসম্যান ভিভিএস লক্ষ্মণ বৃহস্পতিবার টুইটারে ইউজার্সদের প্রশ্নের জবাব দিচ্ছিলেন আর সেই সময় তাকে ইউজার্স দ্বারা ভারত আর ইংল্যান্ডের মধ্যে চলতি টেস্ট সিরিজের ভবিষ্যৎবাণী করতে বলা হয়, সেই সময় লক্ষ্মণ বলেন যে সিরিজের আগেই তিনি ভারতের ফেভারে ৩-২ প্রেডিক্ট করেছিলেন আর তিনি এখনও সেই সেই ভবিষ্যৎবাণীতেই আটকে রয়েছেন। লক্ষ্মণ ভারতের সিরিজ জয়ের উপর স্ট্যাম্প লাগিয়ে দিয়েছেন।

কোহলিকে বললেন সেরা ব্যাটসম্যান

অন্যদিকে ইউজার্সরা লক্ষ্মণকে কোহলি এবং স্টিভ স্মিথের মধ্যে তুলনা করতে বলায় লক্ষ্মণ জানান যে বিরাট কোহলি এই মুহুর্তে সবচেয়ে বড় ব্যাটসম্যান কিন্তু স্টিভ স্মিথের বিদেশে খেলার কারণে তাকে বিদেশে খেলা সেরা ব্যাটসম্যান বলেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *