ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) তরফ থেকে জানিয়ে দেওয়া হল যে ভারত অধিনায়ক বিরাট কোহলির চোট গুরুতর নয়, তিনি রাঁচি টেস্ট ম্যাচ খেলবেন।

ভারত বনাম অস্ট্রেলিয়ার ৪-ম্যাচের টেস্ট সিরিজের প্রথম দুই টেস্টের শেষে সিরিজ ১-১ থাকা অবস্থায়, রাঁচিতে আজ থেকে শুরু হল সিরিজের তৃতীয় টেস্ট। টসে জিতে অস্ট্রেলিয়া প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। দিনের ৪০তম ওভারে বাউন্ডারীর দিকে ধাবমান একটি বলকে রুখতে গিয়ে কাঁধে গুরুতর চোট পান কোহলি।

ঘটনার সঙ্গে সঙ্গেই কোহলিকে মাঠ ছাড়তে হয়। দিনের বাকি সময়ে ভারতকে নেতৃত্ব দেন অজিঙ্ক রাহানে।

এরপরেই চলতি টেস্টের বাকি দিনগুলিতে কোহলির উপস্থিতি নিয়ে প্রশ্ন উঠে যায়। সন্ধ্যেবেলা পর্যন্ত বিসিসিআই-এর তরফ থেকে কোহলির চোটের বর্তমান অবস্থা নিয়ে কোনো সংবাদ আসেনি।

সেইসময় আবার অন্যভাবে খবর রটে যায় যে, বিরাট কোহলির চোট গুরুতর হওয়ায় তিনি চলতি টেস্টে মাঠে নামতে পারবেন না। এই খবর স্বভাবতই বিরাট ভক্তদের পাশাপাশি ভারতীয় ক্রিকেট ভক্তদের কাছেও শোকের ছায়া নামিয়ে আনে। প্রসঙ্গত উল্লেখ্য, চলতি টেস্ট ম্যাচটি সিরিজের অত্যন্ত গুরুত্বপূর্ণ ম্যাচ।

তবে সম্ভবত ভুয়ো খবরের বিস্তারণ দেখেই হয়ত বিসিসিআই রাতের দিকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভারতীয় ক্রিকেট ভক্তদের কাছে স্বস্তির নিশ্বাস প্রদান করে।

তবে যাইহোক, আজ মাঠে বিরাট কোহলির চোটের অবস্থা দেখে একটা প্রশ্ন আপাতত উঠেই আসছে যে কোহলি নিজের স্বাভাবিক ব্যাটিং করতে পারবেন তো এই টেস্টে। এই উত্তর পাওয়ার জন্য আমাদের আপাতত আরও বেশ কয়েক ঘণ্টার অপেক্ষা অন্তত করতেই হবে।

এখন দেখে নিন দিনের সেই ঘটনাটিঃ

SHARE

আরও পড়ুন

আন্তর্জাতিক একদিবসীয় দলের স্বীকৃতি পেলো এই নতুন দুই দেশ

বুধবার একদিবসীয় ম‍্যাচে হংকং কে হারিয়ে দিয়েছিল ওমান। তার পরবর্তী সময়ে "আইসিসি'র ক্রিকেট বিশ্বকাপ লিগ - ২...

অশ্বিনের ক্যাচ নেওয়ার পর কোহলি করেছিলেন দুর্ব্যবহার,এখন অশ্বিন দিলেন প্রতিক্রিয়া

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকে বিশ্বের সবচেয়ে আক্রামণাত্মক খেলোয়াড়দের একজন বলে মনে করা হয়। বিরাট কোহলি...

আইপিএলের মাঝে ঘরোয়া ক্রিকেট খেলতে দেশে ফিরে গেলেন এই চেন্নাই তারকা

ঘরোয়া ক্রিকেটে অংশগ্রহণ করতে আইপিএলের মাঝে ইংল‍্যান্ডে ফিরে গেলেন স‍্যাম বিলিংস। চেন্নাই সুপার কিংসের এই উইকেট কিপার-...

চলতি আইপিএলে আর খেলবেন না এই সতীর্থ, তাকে ” মিস ” করবেন ভুবনেশ্বর কুমার, জানালেন তিনি নিজে।

শেষ ম‍্যাচে চেন্নাই সুপার কিংসের কাছে হারলেও এই মুহূর্তে লিগ টেবিলের চার নম্বরে রয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ।১০ ম‍্যাচে...

KKRvsRR: কেমন হবে প্লেয়িং ইলেভেন, জেনে নিন ডুই অর ডাই ম্যাচ কার পাল্লা ভারি

KKRvsRR: কেমন হবে প্লেয়িং ইলেভেন, জেনে নিন ডুই অর ডাই ম্যাচ কার পাল্লা ভারি
২৫ এপ্রিল বৃহস্পতিবার আইপিএল ২০১৯ এর ৪৩তম লীগ ম্যাচে কলকাতার ইডেন গার্ডেন্সে মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স...