জাডেজার জন্যই বিরাট ও অনুষ্কার মধ্যে বাঁধল ঝগড়া, কী এমন ঘটল! জেনে নিন 1
বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা

সবই ঠিকঠাক চলছিল। তবে এবার খোদ নিজের দলেরই এক সদস্যের জন্য ঝামেলা লাগল বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার মধ্যে। ভারতীয় দলের যে সদস্যের জন্য এই ঝামেলা তার নাম শুনলে চমকে যাবেন।

আইপিএল ২০১৭ঃ রোহিতের পর ওয়াইড বল নিয়েই সরব হলেন অমিতাভ বচ্চন


বিরাট ও অনুষ্কার সুখের জীবনে ছন্দ ভাঙলেন ভারতীয় দলে বিরাটের অন্যতম বন্ধু রবীন্র্ক জাডেজা। কিন্তু কী এমন হল? আসলে এখন ক্রিকেট শুধু ক্রিকেটেই সীমাবদ্ধ নয়। শুধুমাতে বাইশ গজ আর ব্যাট ও বলের মধ্যে সীমাবদ্ধা না থেকে বিনোদনের মূল লক্ষ্য হয়ে উঠেছে এই খেলা। আর সেখানে খেলোয়ারদের চমক থাকবে না এটা কী হতে পারে! ভারতীয় দলের খেলোয়াররা তাই মেতে উঠেছে দাড়ি নিয়ে বিভিন্ন রকম খেলায়। তার আবার পোষাকি নামও দেওয়া হয়েছে। ‘ব্রেক দ্য বিয়ার্ড’। ট্রুথ এন্ড ডেয়ারের মত এই খেলায়, দাড়ি ছেঁটে ফেলার চ্যালেঞ্জ করেন একজন আরেকজনকে। আর তার পরেই জমে ওঠে মজা। হঠাৎই চেনা হয়ে যায় অচেনা। যেমনটা রবীন্দ্র জাডেজাকে দেখে হয়েছিল সমর্থকেরা। আইপিএলে প্রথম ম্যাচে খেলতে নামা জাডেজাকে কার্যত চিনতেই পারা যায়নি। গাল ভর্তি দাড়ি বদলে দারুণ নকসা করা এক কালো আভরণ শোভা পাচ্ছে তার গালে। তার এই নতুন লুক বেশ গ্রহণযোগ্যও হয়েছে।

নিজের দাড়ি নিইয়ে এই সাহসী পদক্ষেপের পর, তিনি অধিনায়ক কোহলিকে চ্যালেঞ্জ করেন তার মত দাড়ি ছেঁটে ফেলতে। যদিও স্যোশাল মিডিয়ায় করা এই চ্যালেঞ্জের জবাবে কোহলি লেখেন, ‘সরি বয়েস, আমি এখন দাড়ি ছেঁটে ফেলতে প্রস্তুত নই।’ ঠিক তার পরেই অনুষ্কার কড়া বার্তা দেখা যায়। যেখানে অনুষ্কা বিরাটকে সতর্ক করে বলেন, ‘তুমি এটা করতে পার না।’

virat anushka
এখন ভারতীয় দলের খেলোয়াররা দাড়ি নিয়ে নানান পরীক্ষা নিরীক্ষা চলছে। আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফিতে নতুন লুকে চমকে দিতে হবে সমর্থকদের। এটাই তো মূল উদ্দেশ্য। জাডেজার পর হার্দিক পাণ্ড্যিয়াও একই রাস্তায় হেঁটেছেন। দাড়ি ছেঁটে জাদেজাকে বলেন, ‘জাড্ডু এটা তোমার জন্য। ড্রেসিং রুমে আর কনফিউশন হবে না!’ রোহিত শর্মাও ফেলে এই দলে যোগ দেন। সতীর্থদের উদ্দশ্যে তিনি বলেন, ‘এবার আমিও এক সামার স্টাইল করে ফেললাম। ব্রেক দ্য বিয়ার্ডে এবার আমার পালা। কী বল পল্টন?’ অজিঙ্ক রাহানেও নিজের গাল ভর্তি দাড়ি কেটে ফেলেছেন। অনুষ্কার রক্তচক্ষুর তোয়াক্কা না করে বিরাটও এবার দলের ছেলেদের পাশে দাঁড়ায় নাকি সেটাই এখন দেখার।

 

মুখ খুললেন করিনা, জানিয়ে দিলেন তাঁর প্রিয় ক্রিকেটারের নাম!

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *